• Fri. Sep ২৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

একটি শোক সংবাদ ইতালির হাঁসপাতালে চিকিৎসারত অবস্থায় ৯ বছরের এক মেয়ে ইন্তেকাল করেছে!

ByJahangir Alam Sikder

Sep 1, 2014

জাহাঙ্গীর আলম সিকদার ইতালির বোলজানো থেকেঃ আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি ইতালির বোলজানো প্রভিন্সে বসবাসরত জনাব জসিমউদ্দিনের আদরের ২য় মেয়ে রাইনা জসিম ব্রিক্সেন শহরে গত ২৮ / ০৮ / ২০১৪ তারিখে ব্রিক্সেন হাঁসপাতালে চিকিৎসারত অবস্থায় দুনিয়ার মায়া মমতা ত্যাগ করে পরকালে গমন করেন । মৃত্যুকালে তার বয়স ছিল ৯ বছর । (ইন্না লিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। আমরা বাংলাদেশ কমিউনিটির সবাই শোকাহত ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি এবং মুসলিম বিশ্বের সবাই মামুনির বিদেহি আত্মার মাগফেরাত ও তার বাবা ,মা সহ স্বজনদের ধৈর্য ধরার ক্ষমতা আল্লাহ পাকের কাছে প্রার্থনা করছি ।

বিশেষ দ্রষ্টব্য :- আগামী ০৩ / ০৯ / ২০১৪ তারিখ, রোজ বুধবার বেলা ১৫ টা ৩০ মিনিটের দিকে বিদেহি আত্মার জানাজা অনুষ্ঠিত হবে । ধর্ম প্রান মোসলমান সবাইকে জানাজায় শরীক হওয়ার অনুরুধ রইল । স্থান :- রুজমিনির স্কুলের সামনে (আবহাওয়া ভাল থাকলে )। অন্যথায় কমুন্যের ফোরাম হলে , বাস স্ট্যান্ডের নিকটেই ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Jahangir Alam Sikder

আমার সম্পর্কে তেমন কিছুই বলার নেই। আমি একজন অতি সাধারণ মানুষ। প্রায় ১ যুগ ধরে ইতালির বোলজানো শহরে বসবাস করছি। আর বোলজানোর প্রবাসী বাঙ্গালী কমিউনিটির বিভিন্ন কাজকর্ম গুলো লেখা লেখির মাধ্যমে সবার কাছে তুলে ধরাই আমার প্রধান লক্ষ্য। আমার সম্পর্কে আরও বিস্তারিত জানতে আমার ওয়েবসাইট ভিজিট করতে পারে। My Website: www.jahangirsikder.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *