• Wed. Oct ২০, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ইতালিতে ১১৩ তে কল করে? আমার স্ত্রী আমার মেয়ের সাথে শুয়ে.. ইয়ে….মানে… যা কোরআনে হারাম!!

ByLesar

Aug 31, 2014

কতো রকমের পাগল যে রয়েছে দুনিয়াতে?? আসলে এরকম পরিস্থিতিতে যে পরে একমাত্র সেই বুঝে। তবে এই নিউজটি লেখার সময় নিজের হাঁসি কোন ভাবেই ধরে রাখতে পারিনি। পারিনি এই কারনে? কেননা আমি এখানে পাগলের কথা চিন্তা করে হাসিনি? হেসেছি অসহায় সেই পুলিশদের কথা চিন্তা করে, যারা মাঝ রাতে কল পাওয়ার সাথে সাথে নিজের জীবনের ঝুঁকি নিয়ে ২০০ কি:মি দ্রুত গতিতে গাড়ি ড্রাইভ করে গন্তব্য স্থানে পৌছায় কারো জীবন রক্ষার্থে। আর যদি সেখানে গিয়ে দেখে এরকম কিছু , তাহলে কেমন লাগে?

ঘটনার বর্ণনাঃ

ইতালির নগরী ত্রেভিসো তে মাঝ রাতে পুলিশের কন্ট্রোল রুমে জরুরী বিভাগে একটি কল আসে, কর্মরত পুলিশ কর্মকর্তা কল রিসিভ করলে, অপর প্রান্ত থেকে “দয়া করে তারাতারি চলে আসো আমার স্ত্রী আমার মেয়ের সাথে আমার বিছানায় যৌন কর্মে লিপ্ত হয়েছে, যা আমাদের কোরআনে হারাম’’ কলটি করে ৪০ বছর বয়সের এক মরক্কিয়ান অভিবাসী।

তার কথা মতো পুলিশের একটি গ্রুপ দ্রুত ঘটনা স্থলে পৌঁছে যায়, এবং ঘরে প্রবেশ করে দেখা যায়, মা তার ৭ বছরের মেয়ের সাথে স্বাভাবিক ভাবেই ঘুমাচ্ছে, তবে প্রচণ্ড গরম আবহাওয়ার কারনে তারা অনেকটা পরিপূর্ণ পোশাক পরিচ্ছন্ন ছিল না। যেটা স্বাভাবিক একটি বিষয়।

পরে পুলিশ যখন ভদ্র লোককে জিজ্ঞাসা করে, কি কারনে আপনি আমাদের কল করেছেন?

উত্তরে বলা হয় আমাদের পবিত্র কোরআনে রয়েছে যে, মা তার মেয়ের সাথে নগ্ন অবস্থায় ঘুমাতে পারবে না। তবে মহিলার কাছ থেকে আসল ঘটনা জানা যায়, যে তার স্বামী একজন মানসিক রোগী, এবং গত সপ্তাহ ধরে ঠিক মতো মেডিসিন সেবন করছে না।

আশা করি এবার বুঝতে পারছেন কেন আমার হাঁসি ধরে রাখতে পারিনি।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *