• Tue. Aug ৩, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ইতালির বোলজানোতে শেষ হল ৫ দিনের “Art Exhibition” চিত্র প্রদর্শনী।

ByLesar

Dec 22, 2015

ইতালির বোলজানো থেকে জাহাঙ্গীর আলম সিকদারঃ ইতালির উত্তর প্রদেশ পাহাড়ঘেরা বোলজানো প্রভিন্সে ১৪-১২-২০১৫ তারিখ সোমবার থেকে ১৮-১২-২০১৫ তারিখ শুক্রবার পর্যন্ত চেন্ত্র ত্রেভি কমিউনিটি সেন্টারে (Centro Trevi) বাংলাদেশ সমিতি ও বোলজানো কমুনের যৌথ আয়োজনে শেষ হল ৫ দিনের “Art Exhibition” চিত্র প্রদর্শনী।
আর্ট কলেজ থেকে পড়াশুনা করে মুফাজ্জল হোসেন মামুন তার মনের মাধুরী মিশিয়ে চিত্রাঙ্কন করা ফ্রেমে বাধাই করে পুরু দেয়ালে এবং ভিডিও করা দেশের প্রাকৃতিক সৌন্দর্যের নিলাভুমি ও হাজার বছরের ইতিহাস দেখিয়ে দেশী বিদেশী দর্শকদের মন কেঁড়ে নিয়েছে চিত্র প্রদর্শনীতে । এতে বাংলাদেশের যে ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে তা নিয়ে সত্যি গর্বিত আমরা প্রবাসী বাংলাদেশীরা। বিজয়ের মাসে চিত্র প্রদর্শনী এই মেলার শেষ দিনে প্রথম দিনের মত দর্শকদের উপচেপরা ভির না হলেও আগ্রহ হারায়নি আগত দর্শকরা। বিদেশি দর্শকদের মাঝে প্রবাসে ইতালির বোলজানো বাংলাদেশী কমিউনিটির যে মাতৃপ্রেম তা শিল্পের মাধ্যমে প্রকাশ করাই দেশের প্রতি উদার ভালবাসার এক বহিরপ্রকাশ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *