• Wed. Oct ২০, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

রোমে সাংস্কৃতিক সন্ধ‌্যার আয়োজন করতে যাচ্ছে বৃহত্তর জালালাবাদ কল্যান সংঘ সিলেট

Byমো: রাসেল

Dec 17, 2013

ইতালির রাজধানী রোম এ বর্ণাড্য অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ‌্যার আয়োজন করতে যাচ্ছে বৃহত্তর জালালাবাদ কল্যান সংঘ সিলেট এর নবনির্বাচিত কার্যকরী কমিটি। অনুষ্ঠানটি আগামী ২৩শে ডিসেম্বর সোমবার সন্ধ্যা ৬ঘটিকায় রোমের সানলুকা গীর্জার হলে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের মাননীয় রাষ্ট্রদূত মোহাম্মদ শাহদৎ হোসেন ও লন্ডন টাওয়ার হ্যামলেটস কাউন্সিল এর নির্বাহী মেয়র জনাব লুৎফর রহমান ও ব্যারিষ্টার আতাউর রহমান খান, নবাব উদ্দিনসহ লন্ডন এবং রোমের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।
অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন লন্ডনের জনপ্রিয় পাঞ্জাবিওয়ালা খ্যাত কন্ঠশিল্প শিরিন ও তার দল। রোমের শিল্পীদের মধ্যে সংগীত পরিবশন করবেন মুনা আহমেদ ও শশী।
সংগীত অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করবেন  ইউরোপের জনপ্রিয় কন্ঠশিল্পী শতাব্দী কর এবং বৃহত্তর সিলেট যুব সংঘ এর সাধারন সম্পাদক জায়দল হক মুকুল।
অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন বলিউড মাসালা ড্যান্স গ্রুপ এর নৃত্য শিল্পী মোহনা কর।
ইতালিতে থাকা প্রবাসী বাঙ্গালীদের আমন্ত্রন জানিয়েছেন অনুষ্ঠানটির আয়োজক সংগঠক জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট এর সভাপতি অলিউদ্দিন শামীম ও সাধারন সম্পাদক হুসাইন মোহাম্মদ বাবুল

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *