• Sun. Sep ১৯, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

অস্ট্রেলিয়ায় মাতৃ ভাষা দিবস উপলক্ষে ২০-২২ ফেব্রুয়ারি তিনদিন ব্যাপী মেলার আয়োজন করা হয়েছে। মেলায় স্টল বুকিং চলছে।

ByLesar

Feb 16, 2015

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। বন্ধুরা আমরা বিশ্বের বিভিন্ন দেশে বসবাস করেও নিজ নিজ দেশের সংস্কৃতি কে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের কাছে তুলে ধরা থেকে শুরু করে বিভিন্ন দেশের মানুষের কাছে আমাদের সংস্কৃতি তুলে ধরার জন্য আক্লান পরিশ্রম করে যাচ্ছি। আর এটা শুধু অস্ট্রেলিয়ায় নয়? ইউরোপ, অ্যামেরিকা সহ যে যেখানেই থাকি না কেন? আমাদের মধ্যে কেউ না কেউ দেশ কে ভালোবেসে মাতির টানে, নানা কষ্টের মধ্যেও এসকল কর্মকাণ্ড অব্যাহত রেখেছে। আর তাদেরই মধ্যে একটি সংস্থা হচ্ছে “বাংলা একাডেমী অস্ট্রেলিয়া”। যারা প্রবাসে থেকেও দেশের জন্য নানা ধরণের কর্মকাণ্ড করে যাচ্ছে। সম্প্রতি  “বাংলা একাডেমী অস্ট্রেলিয়ায়” মহান ভাষা,শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে তিন দিন ব্যাপী  অস্ট্রেলিয়াতে প্রবাসী বাংলাদেশী দের মিলন মেলার আয়োজন করেছে। যেখানে শহীদ মিনার উদ্বোধনী থেকে শুরু করে বই মেলা, ভাষা উৎসব ও বাঙ্গালীর সংস্কৃতি তথা খাবার দাবার উপস্থাপনা সহ আরও বিভিন্ন বিষয়ে জন্য স্টল পাওয়া যাচ্ছে। উল্লেখ্য খাবারের স্টল বুকিং দেওয়া যাবে ১০০$  অস্ট্রেলিয়ান ডলার ও অন্যান্য বিষয়ের স্টল  ৭০$  অস্ট্রেলিয়ান ডলারে বুকিং দেওয়া যাবে।

যোগাযোগঃ  02 9876 6404 অথবা  admin@banglaacademy.com 

আরও বিস্তারিত উপরের ছবিতে দেওয়া রয়েছে।

উল্লেখ্য প্রবাসের মাটিতে আপনিও চাইলে আপনাদের দ্বারা আয়োজিত যেকোনো ধরণের সাংস্কৃতিক, সামাজিক ও জনকল্যাণমূলক ইত্যাদি ধরণের অনুষ্ঠানের প্রচারণার জন্য আমাদের টিম এর সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের টিম সম্পূর্ণ ফ্রিতে আপনাদের এসকল অনুষ্ঠানের প্রচারণা করে যাবে। আর আমাদের সাথে যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুণ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *