• Wed. Aug ৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

দৃষ্টি আকর্ষণ- চলো দ্বীপের খোঁজে, বনভোজনে।আমিওপারির পক্ষ থেকে বার্ষিক বনভোজন ২০১৫ এর আয়োজন।

ByLesar

Jul 22, 2015

দূর বহুদূর সাত সমুদ্র তেরো নদী পারী দিয়ে এই প্রবাসের মাটিতে আমরা অনেকেই জীবনের তাগিদে প্রতিদিন কঠোর পরিশ্রম করে যাচ্ছি প্রতিনিয়ত। বর্তমানে ইতালিতে আমাদের মধ্যে প্রায় অনেকেই তাদের পরিবার নিয়ে বসবাস করছেন। আর তাই বছরে একবার হলেও আমাদের সকলের উচিত আমাদের পরিবার নিয়ে অন্তত একটি দিনের জন্য হলেও প্রবাস জীবনের বেস্ত ও কর্ম জীবন কে ভুলে গিয়ে কোথাও গিয়ে ঘুরে আসা? আর তাই এই প্রথম বারের মতো আমিওপারি টিম এর পক্ষ থেকে ইতালি রোম প্রবাসী সকল ভাই/বোনদের নিয়ে আয়োজন করেছে বার্ষিক বনভোজন ২০১৫।

তবে একটি কথা না বললেই নয়? আপনারা যারা আমিওপারির সাথে পরিচিত, তারা হয়তো জেনে থাকবেন? যে আমিওপারি টিম সর্বদা কিছু ভিন্ন স্বাদের বিষয় নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়ে থাকে। এবং আমরা এই বনভোজনের স্থান সনাক্ত করাতেও সেই ধারাবাহিকতা বজায় রেখেছি। ইতালির নামকরা কিছু দ্বীপের মধ্যে একটি হচ্ছে ইস্কিয়া, যেখানে যাওয়ার পর আপনি ইতালি সম্পর্কে নতুন এক ধরণের ধারণা অর্জন করতে পারবেন। কাজেই বন্ধুরা যারা আমাদের সাথে যেতে ইচ্ছুক তারা অতি সত্বর নিন্ম নাম্বারে অথবা সরাসরি আমিওপারির রোমে চেন্তচেল্লে ( প্রধান কার্যালয়ে ) এসে যোগাযোগ করুণ।

২ অগাস্ট – রোজ রবিবার

স্থানঃ স্কিয়া ( ISCHIA)

বাস ছাড়ার স্থান ও সময়ঃ চেন্তচেল্লে পার্কো মাদার তেরেসা, ৫ ও ১৯ নাম্বার ট্রাম এর কাপোলিনেয়া সংলগ্ন। সকাল ৭:০০ ঘটিকায়।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগঃ

৩২০০৪১২৫৪০, ৩৪২৭৯৭৩২৮০, ৩২৮২০২১৪৯৪, ৩২৭৮৬৬১৫৫৬, ৩২০২৮২৯১৮৯   

আসুন এক নজরে দেখে নেই স্কিয়া দ্বীপ নিয়ে তৈরি করা অসাধারন একটি ভিডিওঃ


*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *