• Wed. Dec ৮, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

বোলজানোতে বাংলাদেশ পিপলস এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল।

ByLesar

Jul 17, 2014

জাহাঙ্গীর আলম সিকদারঃ ইতালির উত্তর প্রদেশ বোলজানোতে পবিত্র রমজান মাস উপলক্ষে ১১ / ০৭ / ২০১৪ বাংলাদেশ পিপলস এসোসিয়েশনের উদ্যোগে কল্পিং অডিটোরিয়াম ৩ এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন নাজিলের মাস , বিশ্ব মানবতার মুক্তি দূত হযরত মোহাম্মদ সঃ আঃ এর উপর নাজিল হয়েছিল পবিত্র কোরআন। রহমতের এই সিয়াম সাধনার মাসে মুসলমান দের নিয়ে একত্রে ইফতার করার আনন্দ বয়ে আনার প্রত্যাশা ব্যক্ত করলেন বোলজানোর বাংলাদেশ পিপলস এসোসিয়েশনের লোকজন বাংলাদেশ সহ সারা বিশ্বের মুসলমানদের ।

একান্ত সাক্ষাতের সময় প্রতিষ্ঠাতা ও নির্বাচিত সভাপতি জনাব সফিউল আলম সিরাজ সিকদার তার বক্তব্যে এখনও প্রানবন্ত আসা বোলজানো বাংলাদেশী কমিউনিটি কে বহুল প্রচলিত সংগঠনে পরিনত না করে বোলজানোতে একটি সংগঠনে রুপ দেওয়ার মাধ্যমে বাংলাদেশকে একটি গর্বিত জাতি হিসাবে পরিচয় দেওয়ার আহব্বান করেন । বোলজানো প্রভিন্সে পিপলস এসোসিয়েশনের পক্ষ থেকে এই প্রত্যাশা ও প্রত্যয় নিয়ে সার্বিক আলোচনা ও দোয়া প্রার্থনা করেছিলেন জনাব মাওলানা মোহাম্মদ এরফান উদ্দিন ও মোহাম্মদ সামসুল আলম । ইফতার শেষে ধর্মপ্রাণ মুসলমান সবাই নামায আদায় করেন এবং কুশল বিনিময় করেন একে অপরের সাথে ।

প্রানবন্ত ছিল সবার মাঝেই রহমতের মাসের এই দিনে । ইফতারের আয়োজন খুব ভাল হয়েছে এ মন্তব্য অনেকেরি এবং পর্যাপ্ত পরিমান ইফতারের খাবার থাকাতে যারা আসতে পারেনি এমন আন্তরিকতার লোকদের ইফতারের খাবার প্যাকেট বাসায় পাঠিয়ে দিয়েছেন । পরিশেষে মোনাজাতের মাধ্যমে জনাব মাওলানা মোহাম্মদ ইরফানউদ্দিন পিপলস এসোসিয়েশনের পরিকল্পনা সুদুর প্রসার ও আন্তরিকতার বন্ধন অটুট রাখার দাবি জানিয়ে মোনাজাত সমাপ্তি করেন।

 

[[ আপনি জানেন কি? আমিওপারি ওয়েব সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা প্রকাশ করার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকেবঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন এখানে ক্লিক করে। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন বিস্তারিতু জানতে এখানে ক্লিক করুণ। ]]

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *