• Fri. Sep ২৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

কাজের অফার ভেনিসে ৪ স্টার হোটেল এর জন্য Facchini ai piani বা বেল বয় নিয়োগ দেওয়া হবে।

ByLesar

Jan 22, 2014

প্রিয় আমিপারি পাঠক বৃন্দ বরাবরের মতো আমিওপারি আপনাদের জন্য নতুন একটি কাজের অফার নিয়ে হাজির। আমাদের অনেকেই রয়েছেন কাজ খুঁজছেন তাই আজকের পোস্টটি তাদের জন্য তবে আজকের এই কাজের অফার তাদের জন্য প্রযোজ্য যারা ইতালির ভেনিস নগরীতে থাকেন। একটি ৪ স্টার হোটেল বা আলবেরগোতে ৪ জন বেল বয় কে নিয়োগ দেওয়া হবে। তবে হোটেল পক্ষ এর দায় দায়িত্ব একটি এজেন্সির কাছে বুঝিয়ে দিয়েছে। তাই আমরা আপনাদের সেই এজেন্সির এড্রেস সহ বিস্তারিত তথ্য দিয়ে দিবো, আপনারা যত দ্রুত পারাযায় সেখানে গিয়ে তাদের সাথে সরাসরি যোগাযোগ করবেন এবং অবশ্যই আপনার Cv সাথে নিয়ে যাবেন। আপনাদের সুবিধার্থে এখানে কাজের বিস্তারিত ইতালিয়ান ভাষায় তুলে ধরা হোল।

Data dell’offerta: 20/01/2014Nome
dell’azienda: Randstad Italia spa

Cerchiamo facchini ai piani per alberghi 4 stelle. Richiesta esperienza nella mansione, buona presenza e disponibilità a lavorare anche su turni notturni.
Tipo di contratto: Interim
Settore: Altro
Ore lavorative: Full Time
Località: Venezia, Veneto
Posizioni disponibili: 4

এই কাজের জন্য আপনাদের নিচে দেওয়া এড্রেসের  এজেন্সির সাথে যোগাযোগ করতে হবে।
Azienda: Filiale di Randstad Group Italia S.P.A.
Indirizzo: Via Giovanni Querini 96/98 – 30172 MESTRE (VE)
Telefono: +39 041 5055704
Fax: +39 041 5055700
Sito Web: http://www.randstad.it
Email: mestre.querini@it.randstad.com
Regione: Veneto

আর যদি আপনারা সরাসরি যোগাযোগ না করে অনলাইনে ওদের কাছে আপনার CV পাঠাতে চান তাহলে এখানে ক্লিক করুন। এবং সেখানে একটি ফর্ম রয়েছে সেটা পূরণ করে পাঠিয়ে দিন। তবে আমাদের মতে যদি আপনারা ভেনিস মেস্ত্রের কাছাকাছি থাকেন তাহলে সরাসরি যোগাযোগ করাই ভালো।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *