• Sun. Oct ১৭, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

অস্ট্রেলিয়ান জব মার্কেটের বিশেষ আপডেট (ভিডিও)

ByLesar

Oct 19, 2015

মাঈনুল ইসলাম নাসিম : অস্ট্রেলিয়াতে মাইগ্রেন্ট হবার পর স্বল্পতম সময়ের মধ্যে যাদের কাঙ্খিত জব পেতে বিলম্ব হচ্ছে, তারা হতাশ না হয়ে যথাযথ পন্থায় সাধ্যমতো চেষ্টা চালিয়ে গেলে একটু স্ট্রাগল করে হলেও আশানুরূপ ক্যারিয়ার গড়তে পারেন, এমনটাই জানিয়েছেন সাউথ অস্ট্রেলিয়ান বাংলাদেশী কমিউনিটি এসোসিয়েশন (সাবকা)’র ভাইস প্রেসিডেন্ট এবং সোসাইটি ফর অস্ট্রেলিয়া-বাংলাদেশ ইন্টারন্যাশনাল বিজনেস (সাবিব)-এর ডিরেক্টর জেনালেল মাহবুব সিরাজ তুহিন জেপি (জাস্টিস অব পিস)। দেশটির হিউম্যান রিসোর্স সেক্টরে প্রায় ২ দশক ধরে কর্মরত আছেন তিনি।

অস্ট্রেলিয়ান হিউম্যান রিসোর্স সেক্টরের অভিজ্ঞ এই অস্ট্রেলিয়ান-বাংলাদেশী কনসালটেন্ট কথা বলছিলেন অ্যাডিলেড নগরীর জনপ্রিয় বাংলা বেতার ‘রেডিও বাংলা এডিলেড’-এর বিশেষ অনুষ্ঠান ক্যারিয়ার নাইটসে। ইফফাত আরা লাকীর প্রাণবন্ত উপস্থাপনায় ১৪ অক্টোবর ২০১৫ প্রচারিত অনুষ্ঠানে দেশটির জব মার্কেটের সর্বশেষ হালচাল, অস্ট্রেলিয়ান লেবার ল’র খুঁটিনাটি বিষয়াদি, বিভিন্ন ক্যাটাগরির কাজের আউটলুক এবং জব খুঁজে পাবার মহামূল্যবান টিপস সযত্নে বিশ্লেষণ করেছেন পেশাদার হিউম্যান রিসোর্স স্পেশালিস্ট মাহবুব সিরাজ তুহিন জেপি।

উল্লেখ্য, ‘সাউথ অস্ট্রেলিয়ায় বাংলাদেশের অনুরণন’-এই থিম নিয়ে রেডিও বাংলা এডিলেড প্রতি বুধবার সৃজনশীল সাপ্তাহিক অনুষ্ঠান ইথারে ছড়িয়ে দেবার মধ্য দিয়ে ইতিমধ্যে স্থানীয় প্রবাসীদের সাধুবাদ অর্জন করেছে। বিভিন্ন দেশ থেকে যারা নতুন করে মাইগ্রেন্ট হতে চান অস্ট্রেলিয়াতে, তাদের জন্যও অতীব গুরুত্বপূর্ণ ইনফরমেশন জানান দেয়া হয়েছে ‘ক্যারিয়ার নাইটস’ অনুষ্ঠানে। রেডিও বাংলা এডিলেডের ১ ঘন্টার বিশেষ অনুষ্ঠানটির ভিডিও ভার্সনের জন্য ক্লিক করুন নিচের লিংকে –


আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *