• Wed. Oct ২০, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

অবৈধভাবে ইতালি যাওয়ার চেষ্টাকালে শাহজালাল বিমান বন্দরে ৮ জন আটক!

Byমো: রাসেল

Dec 27, 2013

বাংলানিউজ২৪- অবৈধ উপায়ে ইতালির রোমে যাওয়ার চেষ্টাকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৮ জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন),শুক্রবার দুপুরে এপিবিএন এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিনিয়র এএসপি) ইকবাল হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।আটক ৮ জন হলেন ইমরান খান (২৫), বিল্লাল হোসেন (২৪), মঈন (২৩) জুবায়ের (২৪), আজিজুল খান (২২), জাবের আহমেদ (২৩), আনসার সরদার (২৫) ও পারভেজ হোসেন (২৪)

এপিবিএন এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিনিয়র এএসপি) জাভেদ পারভেজ বাংলানিউজকে বলেন, সকালে সাড়ে ৮টার দিকে বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০৫৫ নং ফ্লাইটে ইতালির রোমে যাওয়ার জন্য আটককৃতরা বোডিং ব্রিজে কার্ড আনতে যান। এ সময় বিমান কর্তৃপক্ষ তাদের কাছে পাসপোর্ট দেখতে চায়। জাভেদ পারভেজ জানান, বিমান কর্তৃপক্ষ তাদের কাছ থেকে পাওয়া পাসপোর্টগুলো পরীক্ষা-নিরীক্ষা করতে ইমিগ্রেশনে পাঠায়। ইমিগ্রেশনের কর্মকর্তারা সেই পাসপোর্টগুলো যাচাই করে দেখেন, পাসপোর্টগুলো ইতোমধ্যেই ব্যবহার করে অন্য দেশে অবস্থান করছেন আসল মালিকরা।তিনি জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, ইতালির রোমে যাওয়ার জন্য তারা দালাল চক্রকে ৮ থেকে ১০ লাখ টাকা করে পরিশোধ করেছেন। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *