• Fri. Sep ২৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ইতালির পিজা শহরে জাকির হোসেন( ৩৪ )নামে প্রবাসী বাংলাদেশী দুর্বৃত্তদের হাতে নিহত।

ByNAJMUL HUSSAIN

Apr 16, 2014

নাজমুল হোসেন,মিলান ইতালি থেকে …………ইতালির পিজা শহরে জাকির হোসেন( ৩৪ ) নামে প্রবাসী বাংলাদেশী দুর্বৃত্তদের হাতে নিহত হয়েছে। লাশ হাসপাতালে রাখা হয়েছে এবং তদন্ত শেষে লাশ বাংলাদেশী কমিউনিটির কাছে হস্তাহ্ন্তর করা হবে। বাংলাদেশ এসোসিয়েশন তুসকানার সাবেক সভাপতি আবু নোমান জানান,জাকির হোসেন স্থানীয় একটি ইন্ডিয়ান রেস্টুরেন্টে আইওতো কোকের কাজ করত। রবিবার কাজ শেষ করে রাত আনুমানিক ১২.১৫ মিনিটের দিকে পার্শবর্তী আরেকটি ইন্ডিয়ান রেস্টুরেন্টের সহকর্মীদের জন্য রাস্তার পাশে অপেক্ষা করছিল।রাতের বেলা ৪-৫ জন কে আসতে দেখে সে একটু অশ্বস্তি বোধ করে দাড়িয়ে থাকে।ওই ৪-৫ জনের মধ্য থেকে একজন অতিরিক্ত ড্রিংক করে এসে তার সাথে কথা বলতে চাইলে সে কিছুটা এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে ওই লোকটি তার মাথায় ঘুষি মারে।এই আঘাতের ফলে জাকির পাশের একটি দেয়ালে পরে গিয়ে তার মাথায় আঘাত লাগে। তারপরে ওই ৪-৫ জনে মিলে তাকে আবার আঘাত করলে সে তার মাথায় প্রচন্ড আঘাত পায় এবং চিত্কার করে। তার চিত্কারে আশপাশের লোকজন আসতে আসতে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ২০ থেকে ২৫ মিনিটের মাঝে স্থানীয় এম্বুলেন্স ও পুলিশ আসে। তা কে আঘাত প্রাপ্ত দেখে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং চিকিত্সা দেওয়া হয়।

পরদিন বিকাল ৬ টার দিকে কর্তব্য রত ডাক্তার থাকে মৃত বলে ঘোষণা করে। জাকির হোসেনের বাড়ি বাংলাদেশের ব্রাম্মনবাড়িয়া জেলার বাঞারামপুর থানার দুর্গারামপুর গ্রামে। সে ৫ বছর থেকে ইতালিতে বসবাস করছে। তার স্ত্রী ও ৩ ছেলে মেয়ে দেশে বসবাস করছেন। পরিবারের বড় ছেলে হিসাবে সেই তার প্রবাসের আয় দিয়ে সংসার চালিয়ে আসছিল। তার এই অকাল মৃত্যুতে তার পরিবারের অচলতা বিরাজ করবে। আবু নোমান আরো জানান যে,শুক্রবার সকাল ১০ টায় জাকিরের লাশ পোস্টমর্টেম শেষে বাংলাদেশীদের হাতে হস্থান্তর করা হবে। প্রবাসী বাংলাদেশীরা তার জানাজার নামাজ পরে জাকিরের দেশের বাড়িতে লাশ পাঠানোর ব্যবস্থা করবেন। জাকিরের মৃত্যুতে পিজা শহরের প্রবাসী বাংলাদেশীদের মনে কিছুটা আতঙ্ক বিরাজ করছে। বিশেষ করে যারা রাতে কাজ করে বাসায় ফিরেন।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

NAJMUL HUSSAIN

আমি ইতালির মিলান এনটিভি প্রতিনিধি হিসাবে কাজ করছি | পাশাপাশি বর্তমানে পাঠকদের জনপ্রিয় অনলাইন কিছু পত্রিকার সাথে টুক টাক লেখা লেখির চেষ্টা করি | সাংবাদিকতা আমার পেশা না,তবে সংবাদ সংগ্রহ করে পাঠকদের কাছে তুলে ধরতে চেষ্টা করি লেখালেখির মাধ্যমে |চেষ্টা করবো প্রবাসের কমিউনিটির কথা গুলো পত্রিকায় প্রকাশ করতে |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *