• u. Aug ৫, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

সৌদি আরবে বাংলাদেশিসহ ১৩৫০ জন অবৈধ শ্রমিক গ্রেপ্তার

ByFazle Rabbi

Jan 29, 2014

সৌদি আরবের রাজধানী রিয়াদে পুলিশের অভিযানে বাংলাদেশিসহ এক হাজার ৩৫০ জন বিদেশি অবৈধ শ্রমিক গ্রেপ্তার হয়েছে। তবে সুর্নিদিষ্টভাবে বাংলাদেশি শ্রমিকের সংখ্যা বা পরিচয় জানা যায়নি। আটককৃতদের মধ্যে ২৭ জন তালিকাভুক্ত সন্দেহভাজন বলে জানিয়েছেন রিয়াদের গভর্নর প্রিন্স খালিদ বিন বন্দর ও রাজধানীর ডেপুটি গভর্নর প্রিন্স তুর্কি বিন আবদুল্লাহ।

সৌদি আরবের ইংরেজি দৈনিক আরব নিউজ তাদের অনলাইন ভার্সনে জানায়, অবৈধ অভিবাসীদের আটকে গতকাল বুধবার এ অভিযান শুরু হয়। আজ বৃহস্পতিবার ভোরে অভিযান শেষ হবে। শহরের রেইল স্ট্রিটে এ অভিযান চালানো হয়। সৌদি আরবে বেশ কিছুদিন ধরেই এমন অভিযান চলছে। এর আগে শহরের থুলাইমি ও আমাল জেলায় অভিযানে ৭৫০ জন গ্রেপ্তার হয়। এবারের আটককৃতদের মধ্যে ইয়েমেন, পাকিস্তান, ভারত ও বাংলাদেশের নাগরিক রয়েছে।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *