• Wed. Oct ২০, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

আবারো বিস্ফোরিত হলো স্যামসাং এর স্মার্টফোন!!

ByFazle Rabbi

Dec 16, 2013

আবারও ঘটেছে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৪ বিস্ফোরণ/পোড়ার ঘটনা। তবে এবার পুরো ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছে দক্ষিণ কোরীয় ওই ইলেকট্রনিক্স জায়ান্ট।প্রযুক্তি সংবাদবিষয়ক সাইট ম্যাসএবল এক প্রতিবেদনে জানিয়েছে, কানাডীয় নাগরিক রিচার্ড ওয়েইগান্ডের গ্যালাক্সি এসফোর ফোনটির চার্জিং পোর্ট পুড়ে গেলে তিনি যোগাযোগ করেন স্যামসাংয়ের সঙ্গে। সেখান থেকে তাকে জানানো হয়, ফোনটি পুড়ে যাওয়ার ভিডিও প্রমাণ জমা দিতে হবে, তারপর তারা বিষয়টি ‘বিবেচনা করে দেখবেন’।এরপর ২ ডিসেম্বর ইউটিউবে এক ভিডিও আপলোড করেন কানাডীয় নাগরিক রিচার্ড ওয়েইগান্ড। ভিডিওটিতে নিজের এস৪টি পুরো যাওয়ার ঘটনা বিস্তারিত জানান তিনি। ওয়েইগান্ড জানান, এস৪টি চার্জে দিয়ে ঘুমিয়ে পরেছিলেন তিনি, এরপর তার ঘুম ভাঙে পোড়া ধোঁয়ার গন্ধে। ওই ভিডিওতে ওয়েইগান্ড পুড়ে বিকৃত হয়ে যাওয়া স্মার্টফোনটি দেখান।

এর কিছুদিন পর ওয়েইগান্ড নতুন একটি ভিডিও আপলোড করেন। ওই ভিডিওতে দেখা যায়, পুড়ে যাওয়া স্মার্টফোনটি প্রতিস্থাপনের জন্য স্যামসাংয়ের সঙ্গে যোগাযোগ করলে প্রতিষ্ঠানটি তাকে একটি চুক্তিতে স্বাক্ষর করতে বলেছে। চুক্তির অংশ হিসেবে ইউটিউব থেকে ডিভিওটি নামিয়ে নিতে হবে তাকে। শুধু তাই নয় গোপন রাখতে হবে পুরো ঘটনা এবং ভবিষ্যতেও স্যামসাংয়ের বিরুদ্ধে কোনো অভিযোগ করতে পারবেন না তিনি।দ্বিতীয় ভিডিওটি আপলোড করার পর স্যামসাং তার সঙ্গে আর কোনো যোগাযোগ করেনি বলে ম্যাশএবলকে জানান তিনি।এ বিষয়ে স্যামসাংয়ের প্রতিক্রিয়া জানতে চাইলে পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এক স্যামসাং মুখপাত্র।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *