• u. Sep ১৬, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ইতালির নগরী বোলজানোতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

ByJahangir Alam Sikder

Feb 13, 2015

আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে , মহান ভাষা,শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ২১ / ০২ / ২০১৫ রোজ শনিবার ইতালির বোলজানো প্রভিন্সে নিকলা অডিটোরিয়ামে দেশি , বিদেশী সর্বস্তরের জনগণকে নিয়ে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় অতিথিবৃন্দ থাকবেন বোলজানো প্রভিন্সের নেতৃবৃন্দ গণ। গর্বিত এই আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যায় দলমত নির্বিশেষে সবাই আমন্ত্রিত।

স্থান – নিকলা অডিটোরিয়াম, বোলজানো
তারিখ – ২১/০২/২০১৫ রোজ শনিবার
আয়োজনে বাংলা স্কুল বোলজানো ও বাংলাদেশ সমিতি।
সার্বিক সহযোগিতায় সকল বাংলাদেশী বোলজানোবাসী।
ধন্যবাদান্তে
সভাপতিঃ জয়নাল আব্দিন এবং সাধারন সম্পাদকঃ কাইউম হুসাইন

উল্লেখ্য প্রবাসের মাটিতে আপনিও চাইলে আপনাদের দ্বারা আয়োজিত যেকোনো ধরণের সাংস্কৃতিক, সামাজিক ও জনকল্যাণমূলক ইত্যাদি ধরণের অনুষ্ঠানের প্রচারণার জন্য আমাদের টিম এর সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের টিম সম্পূর্ণ ফ্রিতে আপনাদের এসকল অনুষ্ঠানের প্রচারণা করে যাবে। আর আমাদের সাথে যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুণ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Jahangir Alam Sikder

আমার সম্পর্কে তেমন কিছুই বলার নেই। আমি একজন অতি সাধারণ মানুষ। প্রায় ১ যুগ ধরে ইতালির বোলজানো শহরে বসবাস করছি। আর বোলজানোর প্রবাসী বাঙ্গালী কমিউনিটির বিভিন্ন কাজকর্ম গুলো লেখা লেখির মাধ্যমে সবার কাছে তুলে ধরাই আমার প্রধান লক্ষ্য। আমার সম্পর্কে আরও বিস্তারিত জানতে আমার ওয়েবসাইট ভিজিট করতে পারে। My Website: www.jahangirsikder.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *