• u. Oct ২১, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

সহজে আর রোম ভিজিট করতে আসবো না!!রোমে যারা অবৈধ ব্যবসা করেন তারা সতর্ক হয়ে যান?

ByLesar

Mar 29, 2014

আমি দুঃখিত!!কিন্তু সহজে আর রোম প্রদর্শন করতে ফিরে আসবো না? “Mi dispiace, ma non torneremo a visitare presto Roma” ঠিক এভাবেই তাদের মনের ক্ষোভ নিয়ে মনের কষ্টে এই লেখাটি প্রকাশ করেন রোমের মেয়র এর অফিসিয়াল ফেসবুক পেজে,লন্ডন থেকে ঘুরতে আশা এক বৃদ্ধ যুটি। ইংল্যান্ড থেকে রোমে পর্যটক হিসেবে ঘুরতে এসে এখান কার পথ ব্যবসায়ীদের কাছে সর্বস্ব হারিয়ে ও নানা ভাবে প্রতারিত হয়ে তারা অসন্তুষ্ট। সব মিলিয়ে তারা তাদের সাথে ঘটে যাওয়া আরো অনেক বিষয় গুলো নিয়ে আক্রোশ প্রকাশ করেন এবং বাধ্য হয়ে ইতালির নগরী রোম পৌরসভার বর্তমান মেয়র Marino এর ফেসবুক পেজে এ নিয়ে সংক্ষেপে একটি কমেন্ট প্রকাশ করেন। বর্তমানে তাদের প্রকাশ করা এই কমেন্ট পুরো ইতালি জুড়ে ভালো আলোড়ন সৃষ্টি করে দিয়েছে। কেননা ইতালির রাজধানী রোমে যদি প্রশাসন পর্যটকদের নিরাপত্তা দিতে না পারে!! এটা ইতালির জন্য অনেক লজ্জার একটি বিষয়। আর তাই বর্তমানে এই বিষয়টি নিয়ে ইতালির সকল পত্র পত্রিকা থেকে শুরু করে ইতালির বাইরের সকল মিডিয়াগুলোতেও প্রশ্ন তুলেছে ইতালিতে ঘুরতে আসা পর্যটকদের নিরাপত্তা নিয়ে।

উক্ত ঘটনার পর্যবেক্ষণে বুঝা যাচ্ছে যে, রোমে অবৈধ পথ ব্যবসায়িদের নিরসনে ব্যাপক প্রস্তুতি চলছে। কাজেই যারা অবৈধ ব্যবসা করেন তারা সতর্ক হয়ে যান। কেননা এই ঘটনায় পুরো ইতালির মান সম্মান নিয়ে প্রশ্ন তুলেছে সমগ্র ইউরোপ জুড়ে, কাজেই তারা এসব অবৈধ পথ ব্যবসায়ী ও প্রতারক দের বিরুদ্ধে কঠোর থেকে কঠোর ব্যবস্থা গ্রহন করবে বলে জানানো হয়। নিচে সেই ভুক্তভোগীর কমেন্টটি তুলে ধরা হল।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

One thought on “সহজে আর রোম ভিজিট করতে আসবো না!!রোমে যারা অবৈধ ব্যবসা করেন তারা সতর্ক হয়ে যান?”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *