• Sun. Sep ১৯, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ইতালির নগরী রোমের অবৈধদের বর্তমান রাত্রিযাপন নিয়ে ইতালিয়ান টিভি চ্যানেল এর একটি প্রতিবেদন।

ByLesar

Oct 24, 2014

গতকাল ইতালির জনপ্রিয় টিভি চ্যানেল এর একটি প্রোগ্রাম,যেটা ইতালিয়ান দের সাথে সাথে প্রবাসীদের কাছেও অনেক জনপ্রিয় একটি টিভি প্রোগ্রাম “STRISCIA LA NOTIZIA” ইতালির রোমের প্রাণকেন্দ্র “তেরমিনি ট্রেন ষ্টেশন” এর আশেপাশে অবৈধরা কিভাবে অবৈধভাবে রাত্রি যাপন থেকে শুরু করে বিভিন্ন অপরাধ ও লজ্জাজনক কাজ গুলো করে যাচ্ছে!! তার উপর একটি প্রতিবেদন প্রকাশ করেছে। যেখানে তেরমিনি ট্রেন ষ্টেশনে কিভাবে অবৈধ অভিবাসীরা রাত্রি যাপন করছে? যেখানে সেখানে মলমুত্র ত্যাগ করছে? অন্যায় ভাবে ষ্টেশনের বিভিন্ন প্লাটফর্ম এবং ব্রিজের নিচে, রাস্তার ধারে সহ বিভিন্ন স্থানে কাগজ বিছিয়ে বিছানা বানিয়ে রাত্রি যাপন করছে? ইত্যাদি বিষয় গুলো নিয়ে কিছু বাস্তব চিত্র তুলে ধরেছে। প্রতিবেদনের এক পর্যায়ে তাদের কাছে কিছু ভয়ংকর চিত্র ফুটে উঠে, যেখানে একজনের সাথে কথা বলে জানা যায় যে, সেখানে ড্রাগ সহ বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য কেনাবেচা হয়। শুধু তাই নিয় রিপোর্টটি করার সময় উক্ত টিভি প্রোগ্রামের রিপোর্টারের উপর আক্রমণ করে বসে স্থানিয় সন্ত্রাসীরা। এই প্রতিবেদনটি দেখে আপনারা ইতালির নগরী রোমে অবৈধদের বাস্তব অবস্থা সম্পর্কে সামান্য হলেও কিছু ধারণা নিতে পারবেন।বিস্তারিত নিজের চোখে দেখে নিন এখানে ক্লিক করে।

যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *