• Sat. Dec ৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ঢাকাবাসীদের জন্য ট্রাফিক তথ্যের লাইভ আপডেট নিয়ে অসাধারন একটি মোবাইল এ্যাপ।

ByLesar

Sep 15, 2015

ঢাকাবাসীদের জন্য ট্রাফিক তথ্যের লাইভ আপডেট নিয়ে গত মাসে আইটিউনসে এসেছে দারুন একটি এ্যাপ! বানিয়েছেনঃ কাশিম রানা নামের একজন বাংলাদেশী তরুন এ্যাপ ডেভেলপার। এর আধুনিক ডিজাইন ও স্মার্ট ফিচার যে কারোরই নজর কাড়বে। এবং ঢাকাবাসীর জন্য সত্যি এ্যাপটি অনেক প্রয়োজনীয়। কেননা এর মাধ্যমে আপনি খুব সহজেই জেনে নিতে পাড়বেন ঢাকার বর্তমান ট্রাফিক অবস্থা সম্পর্কে, যার মাধ্যমে আপনি বেঁছে নিতে পাড়বেন কোথাও যেতে কোন সড়ক দিয়ে দ্রুত যাওয়া যাবে, জানতে পাড়বেন কোন সড়ক বর্তমানে জ্যামে পড়ে আছে, কোন সড়ক দিয়ে ধীরে ধীরে যানবাহন চলাচল করছে ইত্যাদি ইত্যাদি অনেক বিষয় গুলো। আসলে এ্যাপটি ঢাকা বাসীর জন্য এতো উপকারী যা আপনাদের বলে বুঝাতে পারবো না। আপনি এ্যাপটি একবার ব্যবহার করলেই এর উপকার সম্পর্কে বুঝে যাবেন।

মূল্যঃ ফ্রি।
সাইজঃ ১২.৭ এমবি।
iOS ভার্সনঃ কমপক্ষে ৮.১ (মানে আইফোন ৪এস এর আগের মডেলগুলোতে চলবে না।)
GO! Traffic provides real-time Dhaka traffic information in the palm of your hand. Proudly made in and designed for Bangladesh!
Get GO!-ing, Beat Traffic!

এই এ্যাপটি অত্যন্ত কাজের। অনেকেই জানে না যে এইরকম একটি কাজের ফ্রি এ্যাপ আমাদের দেশেই আছে। সুতরাং, পোষ্টটি শেয়ার করে ছড়িয়ে দিন। এটার এন্ড্রয়েড ভার্সনও রয়েছে। সুতরাং যে কেউ এ্যাপটি ব্যবহার করতে পারবেন।

যারা আইফোন ব্যবহার করেন তারা এ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

আর যারা এন্ড্রয়েড ভার্সন ব্যবহার কারীরা এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন।

যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

One thought on “ঢাকাবাসীদের জন্য ট্রাফিক তথ্যের লাইভ আপডেট নিয়ে অসাধারন একটি মোবাইল এ্যাপ।”
  1. ভাই আমাকে এই বিসয় একটু বলবেন ইটালি মেইয় বিবাহ করিলে কত সমোয় পাসপোট পেতে পারি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *