• Fri. Sep ২৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

যারা ইতালিতে ২০১৫ সালের স্টুডেন্ট ভিসার দ্বিতীয় সেশন তথা মাস্টার্স প্রোগ্রামের জন্য আবেদন করতে চান তাদের শেষ সময় ৩১ শে জুলাই ২০১৫।

ByLesar

Jun 25, 2015

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে সবাই ভালোই আছেন। বরাবরের মতো আমিওপারি টিম, আপনারা যারা ইতালিতে উচ্চ শিক্ষার জন্য আবেদন করতে চান তাদের জন্য কিছু গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে হাজির।

আজ আমরা ইতালিতে স্টুডেন্ট ভিসার আবেদন সংক্রান্ত কিছু প্রয়োজনীয় বিষয় জানবো। উল্লেখ্য ইতালির স্টুডেন্ট ভিসা সংক্রান্ত অনেক কিছু গুরুত্তপূর্ণ বিষয় জানতে পাড়বেন, আমাদের পূর্বে প্রকাশিত পোস্ট থেকে, সেই লেখাটি পরতে চাইলে এখানে ক্লিক করে পড়ে আসতে পারেন। যেখানে সত্যিই আপনি অনেক গুরুত্তপূর্ণ কিছু বিষয় সম্পর্কে ধারনা নিতে পাড়বেন।

যাই হোক ইতালিতে বছরে দুইবার উচ্চ শিক্ষার ভিসার জন্য আবেদন করা যায়। এর মধ্যে যারা ব্যাচেলর প্রোগ্রামে আবেদন করবেন? তাদের জন্য বছরে একবার আবেদন করার সুযোগ থাকে, আর সেটা, বছরের শুরুর দিকে তথা জানুয়ারী থেকে ফেব্রুয়ারীর মদ্ধেই আবেদন করার কার্যক্রম শুরু করে দিতে হয়। আর যারা মাস্টার্স প্রোগ্রামে আবেদন করতে চান!!তাদের জন্য বছরে দুইটি সুযোগ দেওয়া হয়। যেটা বছরের শুরুর দিকে তথা জানুয়ারী থেকে ফেব্রুয়ারীর মদ্ধে এবং দ্বিতীয়টি বছরের শেষের দিকে তথা সেপ্টেম্বর-অক্টোবরের মধ্যে আবেদন করার কার্যক্রম শুরু করে দিতে হয়। তবে যেহেতু আপনাকে বিডি থেকে বিভিন্ন ডকুমেন্টস তৈরি করতে হয়, তাই আপনাকে আগে থেকেই পূর্ব প্রস্তুতি নিতে হবে। আর তাই যারা আমাদের মাধ্যমে ইতালির মাস্টার্স প্রোগ্রামের দ্বিতীয় সেশনের জন্য আবেদন করতে চান, তাদের শেষ সময় আগামী ৩১ জুলাই পর্যন্ত। তথা আপনাদের উক্ত সময়ের মধ্যে আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করতে হবে।

আমাদের সাথে যোগাযোগের বিস্তারিতঃ স্ক্যাইপ- amiopari টেলঃ +৩৯ ০৬২৪৪০৫২১৭ মোবাইল +৩৯ ৩৩৮১৪০৮৯১৭ (WIND)মোবাইলঃ +৩৯ ৩২০০৪১২৫৪০ (WIND)  মোবাইলঃ +৩৯ ৩৪২৭৯৭৩২৮০ (WIND) ইমেইলঃ  info@amiopari.com

ঠিকানাঃ Via Delle Albizzie-27, 00172 Rome (Centocelle), Italy.

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

৫ thoughts on “যারা ইতালিতে ২০১৫ সালের স্টুডেন্ট ভিসার দ্বিতীয় সেশন তথা মাস্টার্স প্রোগ্রামের জন্য আবেদন করতে চান তাদের শেষ সময় ৩১ শে জুলাই ২০১৫।”
  1. আমি কী ভাবে সেনজেন ভিছা সহজে পেতে পারি

  2. I completed cse(honors) from Jahangirnagar university in 2006.now I want to go Italy for my MS degree let me know pls

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *