• Sun. Dec ৫, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

মেশিনরিডেবল পাসপোর্ট নিয়ে বিপাকে সুইজারল্যান্ড প্রবাসী বাংলাদেশীরা! সুইজ প্রবাসী বাংলাদেশীরা পাচ্ছেন না মেশিনরিডেবল পার্সপোর্ট।

ByLesar

Apr 3, 2015

আগামী অক্টোবর থেকে হাতে লেখা পাসপোর্ট বেশিরভাগ জায়গাতে গৃহীত হবে না। আর এমতাবস্থায় সুইজারল্যান্ডে বাংলাদেশ স্থায়ী মিশন কনসুলারসার্ভিসে গত বছরের অক্টোবর থেকেই ডিজিটাল পাসপোর্ট সংক্রান্ত সকল ইকুইপমেন্ট এবং প্রয়োজনীয় যন্ত্রপাতি থাকা সত্ত্বেও দূতাবাস কর্তৃপক্ষ ইস্যু করতে পারছেন না মেশিন রিডেবল পাসপোর্ট। সুইজারল্যান্ডে বাংলাদেশ দুতাবাসে সার্ভার সহ বিভিন্ন মুল্লবান যন্ত্রপাতি প্যাকেট ভর্তি হয়ে পরে আছে কনসুলার সার্ভিসের  পাশের কক্ষে। অথচ সামান্য প্রশিক্ষণের অভাব!! সাধারনের সাথে হতাশ স্বয়ং মাননীয় রাষ্ট্রদূত শামীম আহসান সহ কনসোল পরিবার।আর কত হয়রানি……. ক্ষোভ প্রকাশ করছেন ভুক্তভোগী সব প্রবাসী বাংলাদেশী। প্রশিক্ষক পাঠাতে ব্যর্থ  সরকার। এ নিয়ে আরো বিস্তারিত দেখুন নিচের ভিডিওটিতে। উল্লেক্ষ্য নিচের ছবিতে ক্লিক করলেই ভিডিওটি প্লে হয়ে যাবে।

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *