• Sun. Sep ১৯, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ইতালির রোমের চেন্তচেল্লিতে ৩১ ডিসেম্বর ২০১৪ থেকে নতুন McDonald’s এর উদ্বোধন

ByLesar

Dec 30, 2014

গত দুইদিন আগে আমিওপারির নতুন একটি অফিস তথা প্রধান কার্যালয়ের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেয়া হয়েছে।যেটি ইতালির রোমের চেন্তচেল্লি এলাকায়( আমাদের নতুন অফিস সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুণ)। আর সেই সাথে সাথে আপনাদের জানিয়ে দিচ্ছি যে, আমিওপারির অফিস থেকে ৫ মিনিট পায়ে হাটার দুরুত্তে বিশ্বের নাম করা ফাস্টফুড প্রতিষ্ঠান কোম্পানি McDonald’s এর নতুন একটি শাঁখা চালু করা হচ্ছে। উল্লেখ্য রোমের নতুন মেট্রো লাইন C  এর উপর ভিত্তি করেই বর্তমানে রোমের চেন্তচেল্লে নামক স্থানে অনেক বড় বড় প্রতিষ্ঠানের শাঁখা উদ্বোধন করা হচ্ছে।

নতুন এই McDonald’s টি Piazza dei Mirti তেই চালু করা হচ্ছে, যেটি মেট্রো লাইন C  এর স্তপিজ Mirti  থেকে বের হওয়ার সাথে সাথে দেখতে পাওয়া যাবে।McDonald’s এর প্রতিষ্ঠান থেকে বলা হয়, তাদের নতুন এই শাঁখাটি আগামী কাল তথা ৩১শে ডিসেম্বর ২০১৪ থেকে জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হচ্ছে। তবে এর আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠান করা হবে ১৭ জানুয়ারি ২০১৫ তে।নতুন এই শাঁখাটি 680mq জায়গা নিয়ে এবং এখানে প্রায় ১৪০ জনের বসার ব্যবস্থা করা সহ আরও বিভিন্ন সুযোগ সুবিধা রাখা হয়েছে।

উল্লেখ্য নতুন এই সাখাটিতে কর্মী নিয়োগ দেওয়া হবে। কাজেই যারা আবেদন করতে চান তারা এখানে ক্লিক করে আপনাদের আবেদন পাঠিয়ে দিন।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *