• Fri. Sep ২৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

স্বল্প পুঁজি বিনিয়োগ করে অধিক মুনাফা অর্জনের চমৎকার একটি সুযোক আপনাদের ভাগ্যের দরজায় কড়া নাড়ছে ???

ByLesar

Dec 9, 2014

প্রিয় পাঠক,শুভেচ্ছা নিরন্তর ভালোবাসা অভিরাম আমিওপারির সাথে আপনাদের পথ চলা হউক নিরবধি প্রত্যাশা হৃদয়ের গহীন থেকে যত্ন করে।সমসাময়িক সময়ে যে কটি বই বিশ্ব বাজারে আলোড়ন তুলেছে,যার কাটতি ও পাঠক চাহিদা আমাদের রীতিমতো বিস্মিত করেছে,বইটি হল বিদুষী লেখক মহিতুর রহমান বাবলু রচিত,ইতালিয়ান ড্রাইভিং লাইন্সেস এবি।

আমিওপারিতে এ বইটি নিয়ে বিবৃতিমুলক প্রথম ও দ্বিতীয় পর্ব প্রকাশ হবার পর পাঠকের অভাবনীয় উচ্ছাসিত সাড়া আমিওপারি পরিবারকে মুগ্ধ করেছে, পাঠকের মুহুমুহু ই-মেইল,উক্তি,এস,এম,এস এবং ফোন কানে কানে বলে দেয় আমাদের শ্রম সার্থক,আপনাদের অনুরোদ ও চাহিদার ব্যাপকতা মাথায় রেখে আমিওপারির চৌকশ টীম মাঠে নেমে পড়ে বইটির সহজলভ্যতা ও প্রাপ্তি নিশ্চিত করতে,বইটির চাহিদার তুলনায় যোগান অপ্রতুল বিধায় ১ম/২য় মুদ্রণ বাজারে প্রকাশ হতে না হতেই হুহু করে শেষ হয়ে যায়, পাঠকের আগ্রহের কথা চিন্তা করে আমিওপারি বাধ্য হয়েই যোগাযোগ করে যুক্তরাজ্য অভিবাসী বইটির জনকের সাথে,বিনয়ের সাথে পাঠকের প্রতি শ্রদ্দাজ্ঞাপন পূর্বক তিনি বলেন বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করার কারনে ইতালিতে এসে বইটির ৩য় মুদ্রন এই মুহূর্তে তার পক্ষে সম্ভব নয়,বইটির জনপ্রিয়তা ও ব্যাপক চাহিদার প্রয়োজনীয়তা চিন্তা করে আমিওপারি লেখক কে অনুরোধ করেন বইটি কোন উপায়ে বাজারজাত করা যায় কিনা বিষয়টি ভেবে দেখতে পাঠকের কথা মাথায় রেখে,পরিশেষে তিনি এই মর্মে সানুনয় সম্মতি জ্ঞাপন করেন ইতালিতে অবস্থান করেন এমন কেউ যেমনঃ বেক্তি/ প্রতিষ্ঠান / প্রকাশক যদি বইটির ৩য় মুদ্রন বাজারে আনেন সেক্ষেত্রে তিনি সেই বেক্তি/ প্রতিষ্ঠান / প্রকাশক কে বিক্রির উপর একটা লভ্যাংশ প্রদান করবেন।

আমিওপারি অতীব আনন্দের সাথে তার প্রিয় পাঠকেদের জানাচেছ যে স্বল্প পুঁজি বিনিয়োগ করে অধিক মুনাফা অর্জনের চমৎকার একটি সুযোক আপনাদের ভাগ্যের দরজায় কড়া নাড়ছে,লুফে নিন এই অপূর্ব সুযোগ, কে হবেন সেই ভাগ্যবান বেক্তি/ প্রতিষ্ঠান /প্রকাশক? আমারা জানিনা তবে প্রচার ও প্রসারের কাজে বরাবরের মতো আপনাদের পাশে থাকবে আমিওপারি পরিবার। তাই আর দেরী নয় বন্ধু সঠিক সিদ্দান্ত নেবার সময় এখনি,আমিওপারি ছিল আছে এবং থাকবে আপনাদের পাশে। কাজেই আগ্রহীরা অতি সত্বর আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করুণ। আর আমাদের সাথে যোগাযোগ করার বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করুণ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *