• Tue. Aug ৩, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ফরমালিন আতংকে প্রবাসীরা লন্ডন থেকে দেশে পাঠাচ্ছেন ফলমূল!!

ByLesar

Jul 10, 2014

দেশের খাদ্যের ভ্যাজাল এবং ফরমালিনের আতংকে ভুগছেন লন্ডন প্রবাসিরাও। তাই দেশের আত্মীয়স্বজনদের কাছে লন্ডনথেকে টিনজাতীয় খাবার পাঠাচ্ছেন প্রবাসী বাংলাদেশীরা। রোযার শুরু থেকে দেশের আত্মীয়স্বজন দের জন্য লন্ডন থেকে ফলমূল পাঠাচ্ছেন তারা। অতিতে গুটিকয়েক প্রবাসী দেশে খাবার পাঠালেও গত কয়েকমাস ধরে এর সংখ্যা বাড়ছে’ বলে জানান বিক্রেতারা।

এদিকে লন্ডনের কার্গো প্রতিষ্ঠান গুলো জানায়, শুধু প্রবাসিরাই নয়’বাংলাদেশ থেকেও অনেকে অনলাইনে লন্ডন থেকে বাজার করে বিভিন্ন কার্গো প্রতিষ্ঠান গুলোর মাধ্যমে দেশে নিয়ে যান। এ সম্পর্কে এক কার্গো প্রতিষ্ঠানের মালিক বলেন’ আগে মানুষ এখান থেকে নিত্য প্রয়োজনীয় জিনিস পাঠাতো যেমন কাপড়-চোপড় ইত্যাদি, কিন্তু এখন কিছুদিন থেকে তারা ফলমূল পাঠাচ্ছে যেমন টিনজাতীয় দ্রব্যাদি। এবং অনেকেই এখন বাংলাদেশ থেকে অনলাইনে বাজার করে আমাদের মাধ্যমে দেশে নিয়ে যাচ্ছে। লন্ডনে বাংলাদেশি পণ্য আমদানি রপ্তানি কারকরা মনে করছেন খাদ্যে ভেজাল ও ফরমালিন এর কারনে দেশিও খাবারের প্রতি আস্থা হারাচ্ছেন লোকজন। এনিয়ে বিস্তারিত দেখুন লন্ডন লন্ডন থেকে প্রচারিত যমুনা টিভির সিনিয়র প্রতিনিধি শাহ্‌নেওয়াজ রকির ভিডিও রিপোর্ট।


*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *