• Sun. Sep ১৯, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ইতালিতে নতুন Decreto Flussi 2014 বা সিজনাল ভিসার ঘোষণা!! ১০০০০ কর্মী মৌসুমে কাজের জন্য আবেদন করতে পারবে।

ByLesar

Apr 1, 2014

যদিও অনেক দেরি হয়ে গিয়েছে তা আমরা বুঝতে পারছি!! তবুও ইতালির কৃষি ক্ষেত্রে আমাদের কর্মীর প্রয়োজন আর তাই সব কিছু ভেবেই ১০,০০০ হাজার মৌসুমে কাজের জন্য ইতালির বাইরে থেকে নতুন কর্মী আনা হবে, এভাবেই বললেন ইতালির ইম্মিগ্রেসন বোর্ডের চেয়ারম্যান।এবং এসব কর্মী হবে নন ইউরোপিয়ান দেশের। তবে কোন কোন দেশের জন্য কি পরিমান কোটা তা এখনো জানানো হয়নি।

ইতালির ইম্মিগ্রেসন বোর্ডের চেয়ারম্যান নতুন এই decreto flussi তে সাক্ষ্যর করে দিয়েছেন তবে এটি এখনো কোর্টের অডিটরে রয়েছে হয়তো এই সপ্তাহ বা আগামী সপ্তাহের প্রথম দিকে এর অফিসিয়াল গেজেট সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। যেখানে নতুন এই decreto flussi এর  সকল তথ্য ও বিস্তারিত আমরা জানতে পারবো।তবে নতুন এই মৌসুমে কাজের মধ্যে ইতালির কৃষি ক্ষেত্র ও আবাসিক হোটেলের জন্য আবেদন করা যাবে। উল্লেখ্য ইতালিতে গত বারের এই মৌসুমি কাজের decreto flussi থেকে বাংলাদেশকে বাদ দেওয়া হয়েছিলো বিশেষ কিছু কারনে(কেন? তা নিয়ে আমিওপারিতে একটি লেখা রয়েছে চাইলে এখানে ক্লিক করে পরে নিতে পারেন),তবে আমরা আশাবাদী এবার বাংলাদেশ অংশগ্রহণ করতে পারবে। তো বন্ধুরা কয়েক দিনের মদ্ধেই আমরা এর সম্পর্কে জানতে পারবো সকল বিস্তারিত তথ্য!!!! কাজেই নতুন আপডেট পেতে সর্বদা আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

২ thoughts on “ইতালিতে নতুন Decreto Flussi 2014 বা সিজনাল ভিসার ঘোষণা!! ১০০০০ কর্মী মৌসুমে কাজের জন্য আবেদন করতে পারবে।”
  1. ami janta chacci italy agriculture visa er online form er maddoma puron ki vaba kora hoy abong website kunti?

    1. Dear Juned Ahmed… apni ei link e click kore lekhata pore nin http://amiopari.com/8716/ ekhane kichu dharona paben… r notun flussi 2014 er jonno amra notun video tutorail baniye apnader dekhiye dibo kivabe ki korben… but jodi bangladesh talikay thake…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *