• Fri. Oct ২২, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

প্রস্নঃ permesso di soggiorno না থাকলে কি codice fiscale বানানো যায় ?

ByLesar

Mar 17, 2014

প্রস্নঃ permesso di soggiorno না থাকলে কি codice fiscale বানানো যায় ?

উত্তরঃ ইতালিতে যারা অবৈধ বসবাস করছেন তারা চাইলে তাদের জন্য codice fiscale এর নাম্বারের একটি কাগজ প্রিন্ট করিয়ে নিতে পারবেন। তবে এটি করাতে হলে আপনাকে আপনার নির্দিষ্ট এলাকার স্থানিও ইতালিয়ান ufficio dell’Agenzia delle Entrate নামক অফিসে গিয়ে বানিয়ে আনতে হবে। তবে আপনাকে শুধু আপনার পাসপোর্ট সাথে নিয়ে যেতে হবে এবং এটি কোন কার্ড নয় বা তেসসেরা সানিতারিয়া নয় এটি শুধু আপনার নাম ও দেশের উপর ভিত্তি করে আপনাকে আপনার এই নাম্বারটি বানিয়ে একটি কাগজে প্রিন্ট করে দেওয়া হবে এবং ভবিষ্যতে এটি আপনার কাজে লাগবে। এবং এটি বানাতে আপনার  permesso di soggiorno না থাকলেও বানানো যাবে।

উল্লেখ্য আমিওপারিতে এই codice fiscale বা এর পরিবর্তে বর্তমানে ব্যবহ্রিত Tessera sanitaria নিয়ে বিস্তারিত সকল তথ্য নিয়ে বেশ কয়েকটি লেখা রয়েছে। কাজেই আপনাদের সুবিধার্থে এখানে সেই লেখার লিঙ্ক গুলো দিয়ে দেওয়া হল।

Codicefiscale কি? এবং নিজে নিজেই আপনার Codicefiscale এর নাম্বার বানিয়ে ফেলুন!!!!

ইতালি প্রবাসীরা জেনে নিন ইতালিতে Codice Fiscale এর নতুন ধরন।

ইতালিতে যারা ২০১২ তে কাগজ জমা দিয়েছেন তাদের জন্য নতুন একটি খবর।

এবং আপনারা যারা ইতালিতে অবৈধ রয়েছেন তাদের জন্য আর একটি কথা বলে রাখা ভালো!! আপনারা যারা অবৈধ তারাও ইতালিতে যেকোনো ধরণের ফ্রী চিকিৎসা পাবেন। তবে সে জন্য আপনাকে নির্দিষ্ট কিছু ইতালিয়ান সংগঠন রয়েছে তাদের মাধ্যমে যেতে হবে। এবং সুখের সংবাদ হচ্ছে আমিওপারি টিম আপনাদের জন্য সেই সব ব্যবস্থা করেছে, যেখানে আপনাদের কোথায় গিয়ে কিভাবে কি করবেন তার সব বিস্তারিত তথ্য দেওয়া হবে। কাজেই এসব কিছু জানতে আমাদের সাথেই থাকুন আমাদের পরিবারের একজন সদস্য হয়ে। এবং আমিওপারিতে ইতিমধ্যে অবৈধরা কিভাবে ফ্রী দাঁতের চিকিৎসা করাবেন তার বিস্তারিত দিয়ে একটি লেখা প্রকাশ করা হয়েছে। চাইলে এখানে ক্লিক করে পড়ে নিতে পারেন।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *