• u. Oct ২১, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

বাংলাদেশীদের তৈরি ১ম সম্পূর্ণ Free Download ভিত্তিক ওয়েবসাইট

Byfdrockz

Jan 29, 2014

সবাইকে শুভেচ্ছা !! হ্যাঁ বাংলাদেশীদের তৈরি ১ম সম্পূর্ণ Free Software Download ভিত্তিক ওয়েবসাইট নিয়েই আজকে আমার এই লিখা।

বর্তমান ওয়ার্ল্ড এ অনেকগুলো সম্পূর্ণ Download ভিত্তিক ওয়েবসাইট রয়েছে। এর মদ্ধে অনেক গুলো খুব টপ পজিসন এ রয়েছে। যেমনঃ Cnet, Filehippo, Filehorse,freewarefileszdnet  সহ মোটামোটি ১০/১২ টি ওয়েবসাইট এর বেশ সুনাম এবং ট্রাষ্টেড হিসেবে সুখ্যাতি রয়েছে। কিন্তু  এই সকল ওয়েবসাইট ই ভারত, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য , যুক্তরাষ্ট্র , নেদারল্যান্ড কিংবা অন্য কোন রাষ্ট্রের মানুষদের দ্বারা আরও অনেক আগেই তৈরি। আর Downloading ওয়েবসাইট তৈরিতে অনেক ঝামেলা পোহাতে হয়, নিতে হয় আলাদা Faster Download সার্ভার।

আনন্দের সংবাদ এই যে, এইবার ই ১ম ২ বাংলাদেশীদের তৈরি সম্পূর্ণ Free Software Download ভিত্তিক ওয়েবসাইট তৈরি হল। পাশাপাশি প্রত্যেক সফটওয়্যার এর ইউনিক রিভিউ পাবেন ডাউনলোড পেজে গেলেই :)

ওয়েবসাইট লিঙ্কhttp://www.fileomega.com অথবা এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইট এর মুল বিশেষত্ব হল খুব সহজেই ডাউনলোড করা যায় এবং প্রতিদিন সফটওয়্যার এর ভার্শন আপডেট করা হয় । ফলে আপনি এখানে সেখানে ঘুরাঘুরি না করে সহজেই এক স্থানে সকল সফটওয়্যার পেয়ে যাচ্ছেন। এই ওয়েবসাইট এ অন্য ওয়েবসাইট এর মত এড দিয়ে বিভ্রান্তি করা হয় না।

Fileomega.com ওয়েবসাইট এ সকল প্রয়োজনীয় পিসি সফটওয়্যার এর পাশা পাশি রয়েছে Android Free Apk এবং Android Free Games ডাউনলোড করার সুবিধা।

সফটওয়্যার খুজে পাওয়ার জন্য রয়েছে সার্চ ইঞ্জিন যেখানে সার্চ করেই সকল সফট বের করে নিতে পারবেন।

কিভাবে খুব সহজে যেকোন সফটওয়্যার ডাউনলোড করবেন তা দেখুন নিচের স্ক্রিনশট এ। ধরুন আপনি  “Skype” Download করবেন। প্রথমে “Skype” তে ক্লিক করলেই নিচের পেজে চলে যাবে….

————————————

এখন চিন্নিত স্থানে “Download Latest Software এ অথবা সফট নেম এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে এবংকনফারমেশান পেজে নিয়ে যাওয়া হবে নিচের ছবির মত।

————————————

এভাবে সকল সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন মাত্র ১ ক্লিক এ। গুনে দেখলাম প্রায় ৭০০+ পিসি সফটওয়্যার এবং ১০০+Android Apk রয়েছে এই ওয়েবসাইট এ।  তাই নিসন্দেহে খুব ভাল কালেকশান। প্রতিদিন আপডেট দেয়ার ফলে সবার নজর আসতে আসতে কেড়ে নিচ্ছে এই বাংলাদেশি ওয়েবসাইট । ওয়েবসাইট যাত্রার মাত্র প্রথম  ০৯ দিনেই এই পোস্ট লিখা পর্যন্ত প্রায় ১৩,০০০+ভিজিট হয়েছে। এতদিন পরীক্ষামূলক ভাবে চললেও  22 Jan, 2014 এই ওয়েবসাইট শুভ সূচনা হয়েছিল।

এই সাইটের অফিসিয়াল ফ্যান পেজঃ https://www.facebook.com/fileomega নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে রাখতে পারেন।

সবাই ওয়েবসাইট টি ঘুরে দেখবেন এবং মতামত জানাবেন এই ওয়েবসাইট সম্পর্কে। লিঙ্ক আরেকবারঃ http://www.fileomega.com

আজ এই পর্যন্ত । সবাই ভাল থাকবেন। ধন্যবাদ ।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

fdrockz

i am a good boy

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *