• Tue. Dec ৬, ২০২২

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

আকাশ থেকে পড়লো মানব দেহের অঙ্গ! বিমানের চাকাবক্স থেকে অঙ্গটি পড়ছে বলে ধারনা করছে পুলিশ।


বাসার ছাদে দাঁড়িয়ে মধ্যরাতের আকাশে মুগ্ধ হয়ে তারার খেলা দেখছিলেন সৌদি আরবের পবিত্র নগরী জেদ্দার এক ব্যক্তি। হঠাৎ তার চোখের সামনে দিয়ে মধ্যরাতের আংশিক ফাঁকা রাস্তায় পড়লো মানব দেহের অঙ্গ। কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে থাকলেও খানিকবাদেই সম্বিত ফিরে তার। খবরটি বাংলানিউজের অনলাইন ডেস্ক এ প্রকাশিত হয়।
কালবিলম্ব না করে ফোন করেন পুলিশ কার্যালয়ে। ঘটনাস্থলে এসে পুলিশকেও ঘোরে পড়ে যেতে হয়।পুলিশ জানায়, বিমানের চাকায় লুকিয়ে থাকা কোনো মানবদেহের এই অঙ্গ (পা) কেটে নিচে পড়ে গেছে। রেড সি শহরের মুখপাত্র নাওয়াফ বিন নাসের আল-বৌক জানান, রোববার রাত আড়াইটার দিকে একজন প্রত্যক্ষদর্শীর কাছ থেকে ফোনে খবর পায় পুলিশ। শহরের মুশরেফা এলাকার একটি চত্বরের রাস্তা থেকে মানব দেহের অঙ্গটি উদ্ধার করা হয়েছে।তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মানব দেহের অঙ্গটি বিমানের ল্যান্ডিং গিয়ার থেকে পড়েছে। তবে এ ব্যাপারে তদন্ত চলছে। মানব দেহের অঙ্গটি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে সব মহলে চাঞ্চল্যের দেখা দিয়েছে।ধারণা করা হচ্ছে, বিমানের চাকায় লুকিয়ে থাকা কোনো যাত্রীর পা আটকে কেটে গিয়ে মাটিতে পড়ে গেছে।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

Leave a Reply

Your email address will not be published.