• Fri. Sep ২৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ইতালিতে পরিবার নিয়ে আসার বিভিন্ন সমস্যার সমাধান করবেন কিভাবে?

ByLesar

May 7, 2015

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে সবাই ভালোই আছেন। বরাবরের মতো আমিওপারি টিম আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে হাজির হয়েছে। আপনাদের মধ্যে যারা ইতালির কাগজ ধারী বা যারা ২০১২ সালে জমা করে অবৈধ থেকে বৈধ হয়েছেন, তাদের মধ্যে সকলেরই এখন এই একটাই সমস্যা? আর তা হল!!! কিভাবে তাদের পরিবারকে ইতালিতে নিয়ে আসা যায়? কেননা বর্তমানে ইতালির নতুন সরকারের কিছু কঠোর সিদ্ধান্ত, যা কিনা ইতালির ইম্মিগ্রান্ত বিভাগ কে অনেক কড়াকড়ি করতে বাদ্ধ করেছে… বিশেষ করে যারা ইতালিতে তাদের ফ্যামিলি নিয়ে আসতে চান? তাদের উপর এই কড়াকড়ি জাড়ি কড়া হয়েছে অনেক গুন বেশি। যা পূর্বে এমন ছিলোনা। আবার অনেকে রয়েছেন যারা ইতালির বাহীরে ইউরোপের অন্যান্য দেশে বসবাস করছেন!! তাদের জন্যও বিষয়টি অনেক কঠিন হয়ে দারিয়েছে। আর ইতালিতে এসকল ঝামেলা পেরিয়ে অনেকেই যাও ফ্যামিলি ভিসা সংক্রান্ত নুল্লা অস্তা বের করান!!! তাদের আবার দেশে গিয়ে পরতে হয় আর এক সমস্যায়, যা আপনাদের বলে মনে করিয়ে দেওয়ার কোন প্রয়োজন আমরা মনে করছি না!!!

যাই হোক যেহেতু আমিওপারি টিম সর্বদা ইতালি ও ইউরোপের প্রবাসীদের সকল সমস্যা ও তার সমাধান নিয়ে কাজ করে যাচ্ছে। আর তাই আমাদের টিম আপনাদের এই ফ্যামিলি ভিসা সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধান নিয়েও বিভিন্ন বিসশস্থ ও কার্যকর কিছু মাধ্যম এর সাথে কাজ করে যাচ্ছে, যাতে করে আপনাদের এ সংক্রান্ত যে কোন সমস্যার সমাধান আমরা দিতে পারি। সেটা যেখানেই হোক ইতালিতে অথবা বাংলাদেশে? আমাদের টিম সর্বত্র আপনাদের সাহায্য করতে সক্ষম থাকিবে। কাজেই আপনারা যারা ইতালি বসবাস করছেন অথবা ইতালির বাইরে, সকলেই ইতালিতে তাদের ফ্যামিলি নিয়ে আসা সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধানে আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আমাদের সাথে যোগাযোগের বিস্তারিতঃ স্ক্যাইপ- amiopari টেলঃ +৩৯ ০৬২৪৪০৫২১৭ মোবাইল +৩৯ ৩৩৮১৪০৮৯১৭ (WIND)মোবাইলঃ +৩৯ ৩২০০৪১২৫৪০ (WIND)  মোবাইলঃ +৩৯ ৩৪২৭৯৭৩২৮০ (WIND)
ঠিকানাঃ Via Delle Albizzie-27, 00172 Rome (Centocelle), Italy.

আর যারা আপনাদের ফেসবুকে আমিওপারির প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

৪ thoughts on “ইতালিতে পরিবার নিয়ে আসার বিভিন্ন সমস্যার সমাধান করবেন কিভাবে?”
  1. আসসালামুয়ালাইকুম। আমার নিজের Indenting Business আছে। আমি কি ভাবে ইতালির জন্য multiple visa করবো ?

  2. Hello ekjon cittadino italiana jodi tar wife ke bd theke ane.tahole wife ke ekhane prothom koto bosorer permesso dibe?plz janale help hobe?

  3. ইতালীতে ফ্যামিলি ভিসার জন্য আবেদন করলে, ভিসার আবেদনের কাজ কতটুকু হইছে, জানার উপায় কি? দয়া করে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *