• Fri. Sep ২৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

কিভাবে নিজে নিজেই সিঙ্গাপুরের ওয়ার্ক পারমিট চেক করবেন? জেনে নিন চেক করার পদ্ধতি!!

ByLesar

Feb 11, 2015

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে সবাই ভালোই আছেন। আমাদের কাছে অনেকেই সিঙ্গাপুরের ভিসা চেক করার সম্পর্কে জানতে চেয়েছেন। আর তাই আজ আমিওপারি টিম আপনাদের মাঝে এই বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরবে। বাংলাদেশ থেকে অসংখ্য লোক সিঙ্গাপুরে ওয়ার্ক পারমিট নিয়ে চাকুরীর জন্য যাচ্ছে। কিন্তু এই ওয়ার্ক পারমিটের সত্যতা যাচাই অনেকেই করেন না। তারা বিভিন্ন এজেন্ট এর মাধ্যমে ওয়ার্ক পারমিট এর সত্যতা যাচাই করেন। এর ফলে দেখা যায় যে, অনেকেই ভুল তথ্যের উপর বিশ্বাস করে প্রতারিত হন। আবার অনেকে সঠিক দিক নির্দেশনার কারনে কিভাবে চেক করবেন? সেই বিষয়টি নানা ভাবে অনুসন্ধান করেও গন্তব্য স্থানে পৌছতে পারেন না। আর তাই আমিওপারি টিম এখানে আপনাদের জন্য সিঙ্গাপুরে ওয়ার্ক পারমিট ভিসা চেক করার অনলাইন প্রক্রিয়াটির সম্পর্কে  বিস্তারিত নিয়ে আলোচনা করে সাথে কিছু ছবি সহ হাতে ধরে বুঝিয়ে দিচ্ছে। যাতে আপনারা আর প্রতারিত না হন।

অনলাইনে সিঙ্গাপুরের ভিসা চেক করার জন্য আপনাকে যা যা করতে হবে?

অনলাইনে সিঙ্গাপুরের ওয়ার্ক পারমিট ভিসা চেক করার সময়:

বাংলাদেশ সময়: সোমবার – শনিবার (সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত)
সিঙ্গাপুর সময়: সোমবার – শনিবার (সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত)

১) প্রথমেই আপনি এই লিংকে ক্লিক করুন। পেজটি ওপেন হলে মার্ক করা স্থানে I Agree তে ক্লিক করুন। নতুন পেজ আসবে।  (উল্লেখ্য আপনাকে অবশ্যই উপরে দেওয়া সময়ের মধ্যেই চেক করতে হবে ) অন্যসময়ে ওয়েব সাইটটি বন্ধ থাকবে।

২) এই পেজের বামদিকে দেখুন  Work Permit Validity/Application Status যা ছবিতে মার্ক করে দেখানো হয়েছে। আরেকটি পেজে রি-ডাইরেক্ট হবে।

৩) এখানে আপনি passport সিলেক্ট করে পাসপোর্ট নাম্বার ও পাসপোর্ট হোল্ডারের নাম লিখে Next চাপুন। নতুন পেজে রি-ডাইরেক্ট হবে।

৪) এখানে আপনাকে ৪টি অপশনের যে কোন একটি বেছে নিয়ে ফিলাপ করতে হবে। আপনি সবচেয়ে সহজ অপশনটাই বেছে নিন। আপনি ৩নম্বর অপশনটা বেছে নিয়ে ফিলাপ করে সাবমিট করুন।

৫) ফর্মটি সাবমিট করার পর পেজ রি-ডাইরেক্ট হয়ে আপনার রেজাল্ট দেখাবে।

বন্ধুরা এখানে ভাল করে দেখুন Result ঘরে দেখাচ্ছে Approved.

আসা করি আপনাদের বুঝাতে পেরেছি, এবং এখন থেকে আপনিও পারবেন নিজে নিজেই ঘরে বসে আপনার সিঙ্গাপুরের ভিসা চেক করে দেখে নিতে।

সিঙ্গাপুর সম্পর্কে আরও কিছু গুরুত্তপূর্ণ তথ্য জানতে নিন্মের ভিদিওটি থেকেঃ


আবার আপনি চাইলে আমিওপারিতে পূর্বে প্রকাশিত “ঘরে বসেই ৬৮ টি দেশের ভিসা চেক করুন” এই লেখাটি এখানে ক্লিক করে পড়ে আসতে পারেন।

উল্লেখ্য ইতালি সহ ইউরোপের যে কোন দেশের ভিসা থেকে শুরু করে ইমিগ্রান্ত সংক্রান্ত বিষয়ে এবং ইউরোপর বিভিন্ন দেসের বাস্তব অবস্থা বা ইউরোপের কোথায় কিভাবে কি করবেন? সহ যেকোনো ধরনের সাহায্যের জন্য আপনারা সরাসরি আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করতে পারেন। আর আমাদের সাথে যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *