• Sun. Sep ১৯, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

যারা ইতালি,গ্রিস,পর্তুগালের কাগজ ধারী কিন্তু কাজ নেই? এবং নানা সমস্যায় রয়েছেন তাদের জন্য সুখবর।

ByLesar

Sep 11, 2014

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আপনারা ইতিমধ্যে জেনে থাকবেন আমাদের টিম সমগ্র ইউরোপ জুড়ে বিস্তার করছে, এবং আমরা সকলে মিলে চেষ্টা করছি যাতে করে আমাদের দেশের প্রবাসীরা ইউরোপের বিভিন্ন দেশের হাল চাল বুঝে এবং বিভিন্ন সমস্যা সমাধান পেয়ে নিজের জীবন কে আরও সুন্দর ভাবে সাঁজাতে পারে।আর তাই আমাদের টিম সর্বদা চেষ্টা করে যাচ্ছে আপনাদের জন্য ইউরোপের বিভিন্ন দেশের উপর রিসার্চ করে কোথায় কি করলে ভালো হবে? বা আপনার বর্তমান পরিস্থিতি ও অবন্থান বুঝে আপনার জন্য সঠিক পদক্ষেপ কি হতে পারে বা কি করে আপনার এই বর্তমান অবস্থার উন্নতি সাধন করা যায় ইত্যাদি বিষয় নিয়ে। সম্প্রতি আমাদের টিম এর বিষের কিছু অভিযানে আমরা আপনাদের জন্য গুরুত্বপূর্ণ কিছু তথ্য সংগ্রহ করেছি। যার মাধ্যমে আপনারা যারা ইতালি,গ্রিস,পর্তুগাল বা সেঙ্গেন ভুক্ত ইউরোপের বিভিন্ন দেশের কাগজ ধারী কিন্তু বর্তমান বিশ্ব অর্থনৈতিক মন্দার কারনে কাজ খুঁজে পাচ্ছেন না বা অনেক দিন ধরে বেকার রয়েছেন এবং সর্বোপরি কাজ নিয়ে নানান ধরণের সমস্যায় ভুগছেন তাদের জন্য আমরা অসাধারন একটি সমাধান খুঁজে পেয়েছি তাই আপনারা আমাদের টিম এর সাথে সরাসরি যোগাযোগ করে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন।আমাদের সাথে সরাসরি যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। আর এই নিউজটি আপনার পরিচিত যারা এই সমস্যায় ভুগছে তাদের কাছে শেয়ার করে পৌঁছে দিন।

যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

One thought on “যারা ইতালি,গ্রিস,পর্তুগালের কাগজ ধারী কিন্তু কাজ নেই? এবং নানা সমস্যায় রয়েছেন তাদের জন্য সুখবর।”
  1. যারা ইতালি,গ্রিস,পর্তুগালের কাগজ ধারী কিন্তু কাজ নেই? এবং নানা সমস্যায় রয়েছেন তাদের জন্য সুখবর। ai bisoi ta somporka aktu jodi plz bistarito boltan .
    onak somosai asi vai

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *