• Sat. Oct ১৬, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

যারা ইউরোপের অন্যান্য দেশ থেকে নরওয়ে আসতে চাচ্ছেন তারা অবশ্যই পড়ুন।

ByLesar

Aug 20, 2014

যুবরাজ শাহাদাতঃ বর্তমানে সমগ্র ইউরোপে জুড়ে আমাদের বাঙ্গালী ভায়েরা অবস্থান করছেন এবং এর মধ্যে অনেকেই বর্তমান বিশ্ব অর্থনৈতিক মন্দার কারনে এসব দেশে জব না পেয়ে বিভিন্ন দেশে পাড়ি জমানোর কথা ভাবছেন। কাজেই যারা ইতালি , গ্রীস, পর্তুগাল, স্পেন কিংবা ইউরোপের অনন্য দেশের ১ বছরের, ২ বছরের, কিংবা ৫ বছরের টেম্পোরারি রেসিডেন্ট পার্মিট নিয়ে নরওয়ে কাজের খোঁজে আসতে চান তাদের কে উদ্দেশ্য করে বলছি নরওয়ে তে এসে ব্লাক জব করতে পারবেন এই আশা করে কেউ আসলে সেটা বোকামি ছাড়া আর কিছু-ই হবে না।বর্তমান সময়টা নরওয়ে সরকার ইম্মিগ্রান্তদের জন্য খুব কঠিন করে ফেলেছে। আর নরওয়ে তে ট্যাক্স কার্ড ছাড়া কাউ কে এখন কাজে নিতে চায় না। সবার ইলেক্ট্রনিক ট্যাক্স কার্ড থাকে ২ নাম্বারী কাজের সব চান্স শেষ বলা চলে। হা তবে অনেকে বলতে পারেন আমার অমুক বন্ধু তো কাজ করে আমি পারব না কেন ? এমন ২-৪ জন পাবেন যারা কোনো না কোনো ভাবে ঠিকে আছে বা ভাগ্য ক্রমে এই সুযোগ পেয়েছে।
আর মূলত স্কান্দেনাভিয়া তে থাকা খাওয়ার খরচ অনেক বেশি যা ইতালিতে বর্তমানে সেভ করা দুস্কর হয়ে পরেছে। তারপরও আসবেন না কি করবেন? সেটা যার যার ইচ্ছা। তবে হ্যাঁ যাদের পাসপোর্ট আছে ইউরোপিয়ান তাদের জন্য সর্গ রাজ্য এই সব দেশ। প্রথমে ভাবেন, তারপর সিধান্ত নেন। আর ইউরোপের বিভিন্ন দেশের বর্তমান পরিস্থিতি ও ইউরোপ সম্পর্কে বিস্তারিত আরও প্রয়োজনীয় তথ্য পেতে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন। আমাদের সাথে যোগাযোগ করার ঠিকানা বা আমাদের ফোন নাম্বার জানার জন্য এখানে ক্লিক করুন।

উল্লেখ্য সেঞ্জেন ভুক্ত ইউরোপের প্রতিটি দেশের বিভিন্ন ডকুমেন্টস গুলো দেখতে কেমন তা নিয়ে আমিওপারিতে অনেক গুলো লেখা রয়েছে যা দেখে আপনারা ইউরোপের  সেঞ্জেন ভুক্ত ইউরোপের প্রতিটি দেশের বিভিন্ন ডকুমেন্টস সম্পর্কে ধারণা নিতে পারবেন। আমাদের সেই লেখা গুলো পড়তে এখানে ক্লিক করুন।

উল্লেখ্যঃ যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *