• Wed. Nov ৩০, ২০২২

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

রোমে তিন বাঙ্গালী গ্রেফতার পর্যটক এলাকায় ছিনতাই এর অভিযোগে!

ByLesar

Aug 3, 2014

গতকাল রাতে ইতালির নগরী রোমের পিয়াচ্ছা ইসপানিয়াতে অবৈধভাবে ইতালির বিভিন্ন পর্যটক স্থানে ঘুরে ঘুরে গোলাপ ফুল বিক্রিকারি দের মধ্যে তিন বাংলাদেশিকে ছিনতাই এর অভিযোগে পুলিশ গ্রেফতার করে। তারা ২২ থেকে ৩১ বয়স বছরের তিনজন বাংলাদেশি নাগরীক। পিয়াচ্ছা ইসপানিয়ার সিঁড়িতে বসে ছিল অ্যামেরিকান এক কাপল যেখানে স্বামীর বয়স ৪৮ বয়স এবং পেশায় একজন অ্যামেরিকান পুলিশ অফিসার ও তার স্ত্রী বয়স ৩৬ এবং সে একজন অ্যামেরিকার কোর্টের বিচারক। ঘটনার সময় তাদের সেই তিনজন বাঙ্গালী তাদের কাছে ফুল বিক্রি করার জন্য গিয়ে ভুদ্রলোকের হাত ঘড়ি ছিনতাই করে পালিয়ে যায়।

পরে তারা নিজেদের হোটেলে ফিরে যায় এবং ঘণ্টাখানিক পরে হোটেলের জানালা দিয়ে বাইরে তাকালে লক্ষ্য করে সেই ছিনতাইকারী দল আবার ফিরে এসে নিশ্চিন্তে পুনরায় ফুল বিক্রি কড়ছে। তখন আর তারা এক সেকেন্ডের জন্য দেরি না করে হোটেল করতিপক্ষকে জানালে নির্দিষ্ট এলাকার পুলিশ (কারাবিনিয়েরি) এসে তাদের তিনজনকেই গ্রেফতার করে। বর্তমানে সেই তিন বাঙ্গালীকে থানায় পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

[youtube 6y6P_7FOnjs?modestbranding=1&rel=0 nolink]

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published.

Exit mobile version