• Wed. Aug ৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ছবি দেখে নয় বরং কণ্ঠ শুনে মনের মতো সঙ্গী-সঙ্গিনী খুঁজে পেতে নতুন অ্যাপ।

ByLesar

Jul 23, 2014

আপনি একা? একজন ভালো সঙ্গী বা সঙ্গিনী বেছে নিতে চাইছেন? এ জন্য অনেকে অনলাইনে ডেটিং করেন। তাদের দুশ্চিন্তা ঘোঁচাতে ‘রিভিয়েলার’ নামে একটি ডেটিং অ্যাপ বানিয়েছেন ব্রিটিশ গবেষক গাই হ্যারিংটন এবং পল লেইট। এই অ্যাপটির মাধ্যমে কারো ছবি নয় বরং কণ্ঠ শুনে বোঝা যাবে তিনি মানুষটি কেমন।
অ্যাপটির মাধ্যমে আপনার প্রোফাইল রেকর্ড করুন। এবার অন্যান্য ব্যবহারকারীর কণ্ঠ শুনুন ২০ সেকেন্ড ধরে। এ সময় যার কণ্ঠ শুনছেন তার ছবি ঘোলাটে থাকবে। যে কণ্ঠটি পছন্দ হবে তার অপশনে ‘ইয়েস’ বাটনে ক্লিক করুন অথবা ডানে সুইপ করুন।
অ্যাপ প্রস্তুতকারীরা তাদের ওয়েবসাইটে এক বিবৃতিতে জানান, পছন্দের কণ্ঠের মানুষটি মিলে যাওয়ার পর তার ছবিটি পরিষ্কার হবে এবং দেখতে পারবেন আপনার জন্য মানানসই সঙ্গী বা সঙ্গিনীকে। এভাবে একের সঙ্গে অপরের মিল ঘটলে দুজনই দুজনের ছবি দেখতে পারবেন এবং এর পর থেকে দুজন দুজনের যেকোনো ধরনের কণ্ঠস্বর শুনতে পারবেন।
হ্যারিংটন জানান, এই অ্যাপটির মাধ্যমে কেউ তার সুযোগ্য সঙ্গী বা সঙ্গিনীকে খুঁজে পেলে এবং তারা জীবনসঙ্গী হলে আমাদের এই প্রচেষ্টা সফলতার মুখ দেখবে।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *