• Sun. Jul ২৫, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ভ্যাটিকান সিটিতে একটি ইন্ডিয়ান রেস্টুরেন্ট এবং রোমে একটি পিযযারিয়া বিক্রই হইবে।

ByLesar

May 17, 2016

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশাকরি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। বন্ধুরা ইতালির অত্যন্ত জনপ্রিয় ও পর্যটক এলাকার প্রধান ও আকর্ষণীও স্থান রোমের ভ্যাটিকান সিটি ও মেট্রো লাইন অত্তাভিয়ানোর সাথেই একটি ইন্ডিয়ান রেস্টুরেন্ট বিক্রি করা হবে সম্পূর্ণ চালু অবস্থায়। আগ্রহীদের কে অতিসত্বর আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করার জন্য আনুরোধ করা যাচ্ছে।

এবং রোমের মেট্রো লাইন এ এর চিনেচিত্তা এলাকায় অসাধারণ একটি পিযযারিয়া বিক্রি হইবে। উল্লেখ্য গত ৪ বছর ধরে একি মালিক দ্বারা পরিচালিত পিঁজা শপটির মালিক লন্ডন চলে যাচ্ছে বিঁধায় বিক্রি করে দেওয়া হচ্ছে। কাজেই আগ্রহীদের কে অতিসত্বর আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করার জন্য আনুরোধ করা যাচ্ছে।

উল্লেখ্য ইতালিতে আপনার যেকোনো ব্যবসা প্রতিষ্ঠান দ্রুত ও ন্যায্য মূল্যে  ক্রয়/বিক্রয়ের জন্য আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করতে পারেন। যার মাধ্যমে খুব দ্রুত সমগ্র ইতালি জুড়ে আপনার ব্যবসা প্রতিষ্ঠান ক্রয়/বিক্রয় সংক্রান্ত তথ্য  অগ্রহীদের কাছে পৌঁছে দেওয়া হবে।

আমাদের সাথে যোগাযোগের বিস্তারিতঃ স্ক্যাইপ- amiopari টেলঃ +৩৯ ০৬২৪৪০৫২১৭ মোবাইল +৩৯ ৩৩৮১৪০৮৯১৭ (WIND)মোবাইলঃ +৩৯ ৩২০০৪১২৫৪০ (WIND)  মোবাইলঃ +৩৯ ৩৪২৭৯৭৩২৮০ (WIND)  মোবাইলঃ +৩৯ ৩২৭২০৭৮৯০৮ (WIND)  ইমেইলঃ  info@amiopari.com

ঠিকানাঃ Via Delle Albizzie-27, 00172 Rome (Centocelle), Italy.

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *