• u. Aug ৫, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ফেসবুকে সাকিব ভক্তের ঝড় ! নিষিদ্ধ হওয়ার পর সাকিবের প্রতিক্রিয়া দেখুন তাঁর ফেসবুক স্ট্যাটাসে।

Bynahid

Jul 8, 2014

বিশ্বের ক্রিকেট জগতের এক অনন্য নাম সাকিব আল হাসান। আমাদের কাছে তাঁর চেয়েও বড় কথা এই সাকিব আমাদের বাংলাদেশের। দুনিয়ার বুকে বাংলাদেশকে চেনাতে সাকিবের অবদান কেউ কি অস্বীকার করতে পারবেন? বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে ছয় মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন এই উজ্জ্বল তারকা ক্রিকেটার, অল্রাউন্ডার সাকিব আল হাসান।আমি তাঁর দোষ ত্রুটি নিয়ে এখন কোন টিউন লিখছিনা। সময় পেলে আমার মতামতও তুলে ধরব। সাকিবকে নিষিদ্ধ করার আগে থেকেই বাংলাদেশে প্রচুর সমালোচনা হচ্ছে। কিন্তু এই ঘোষণা আসার পর থেকে সমালোচনার জোয়ার এখন তুঙ্গে উঠেছে। আর এই সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে সামাজিক যোগাযোগের সাইট ফেসবুক।সাকিব ভক্তরা ক্ষোভ জানাচ্ছে তাদের ফেসবুক স্ট্যাটাসে। এছাড়া সাকিব এই নিষিদ্ধ হওয়ার ঘোষণা শোনার পর ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। সব ধরনের ক্রিকেটে ছয় মাসের জন্য নিষিদ্ধ হওয়া সাকিব আল হাসান বলেছেন, তার কাছে সব কিছুর চেয়ে দেশ বড়।

মঙ্গলবার নিজের ফেসবুক পেইজে দেয়া এক স্ট্যাটাসে এ কথা বলেছেন বিশ্ববরেণ্য এই অলরাউন্ডার।ভক্তদের উদ্দেশে সাকিব বলেন, ‘প্রিয় ভক্তরা। রমজানের শুভেচ্ছা। আপনাদের কাছ থেকে আগে যে সমর্থন পেয়েছি এবং এখন যা পাচ্ছি তাতে আমি সত্যিই অভিভূত। সত্যি বলতে কি আমি হৃদয়ের অন্তস্থল থেকে এটা উপলব্ধি করি, আজকের এই আমি হতে পেরেছি শুধুমাত্র আপনাদের অশেষ ভালোবাসা ও সমর্থন এবং এই জাতীয় পতাকার রংয়ের জন্যই। আমি যখন খেলি তখন প্রতি মুহূর্তে এই ভালোবাসা এবং আবেগ সাথে নিয়েই খেলি। সবকিছুর চেয়ে আমার কাছে দেশ বড় এবং দেশ ও দেশের মানুষের জন্য যেকোনো মুহূর্তে লড়াই করতে আমি প্রস্তুত। আশা করি আপনারা আমাকে সাথে রাখবেন এবং দোয়া করবেন, যা আমি সবসময়ই আপনাদের জন্য করি। লাভ ইউ অল- সাকিব’

সাকিব আল হাসানের মূল স্ট্যাটাসটি দেখে আসুন তাঁর অফিসিয়াল ভেরিফাইড পেজ থেকে। লিংক এখানে।
প্রসঙ্গত, শৃঙ্খলা ভঙ্গের দায়ে সোমবার সব ধরনের ক্রিকেট থেকে ছয় মাস নিষিদ্ধ করা হয় সাকিব আল হাসানকে। এছাড়া আগামী দেড় বছর বিদেশি কোনো লীগে খেলার জন্য অনাপত্তিপত্র (এনওসি) দেওয়া হবে না তাকে।

এছাড়া বিজ্ঞাপন যেকোনো ধরনের বাণিজ্যিক কার্যক্রমে অংশ নিতে হলে বিসিবির অনুমতি নিতে হবে এবং ভবিষ্যতে শৃঙ্খলা ভঙ্গের পুনরাবৃত্তি হলে আজীবন নিষেধাজ্ঞার সতর্কতাও দিয়ে রেখেছেন বিসিবি প্রধান।এ নিষেধাজ্ঞার কারণে আগামী আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফর এবং অক্টোবরে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজও খেলতে পারবেন না সাকিব।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *