• Sun. Jul ২৫, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

২শ’ ৩৯ যাত্রী নিয়ে মালয়েশিয়ান এয়ারলাইন্সের বিমান দক্ষিণ চীন সাগরে বিধ্বস্ত, এতে একজন ইতালিয়ান যাত্রীও ছিল।

ByLesar

Mar 8, 2014

বেইজিংয়ের উদ্দেশ্যে উড়ে যাওয়া মালয়শিয়া এয়ারলাইন্সের উড়োজাহাজটি উপকূল থেকে ১৫৩ মাইল দূরে সাগরে বিধ্বস্ত হয়েছে বলে ভিয়েতনাম নৌবাহিনীর কর্মকর্তাকে উদ্ধৃত করে গণমাধ্যমে খবর এসেছে।

বোয়িং বি৭৭৭-২০০ সিরিজের উড়োজাহাজের এমএইচ৩৭০ ফ্লাইটে ২২৭ জন যাত্রী ও ১২ জন ক্রু ছিলেন। মালয়শিয়া এয়ারলাইন্স এক বিবৃতিতে জানায়, স্থানীয় সময় শুক্রবার রাত ১২টা ৪১ মিনিটে এটি বেইজিংয়ের উদ্দেশ্যে উড়ে যায়। বেইজিংয়ের স্থানীয় সময় সাড়ে ৬টায় উড়োজাহাজটির অবতরণ করার কথা। ছেড়ে যাওয়ার দুই ঘণ্টার ব্যবধানে মালয়শিয়ার স্থানীয় সময় শুক্রবার রাত ২টা ৪০ মিনিট থেকে উড়োজাহাজটির সঙ্গে যোগাযোগ স্থাপন করা যাচ্ছিল না।

মালয়েশিয়ান এয়ারলাইনস কর্তৃপক্ষ জানায়, বিমানটিতে যাত্রী হিসেবে চীনের ১৫২ জন, মালয়েশিয়ার ৩৮ জন, ইন্দোনেশিয়ার ১২ জন, অস্ট্রেলিয়ার সাতজন, যুক্তরাষ্ট্রের তিনজন, ফ্রান্সের তিনজন, নিউজিল্যান্ডের দুজন, ইউক্রেনের দুজন, কানাডার দুজন, ইতালির একজন, তাইওয়ানের একজন, নেদারল্যান্ডসের একজন ও অস্ট্রিয়ার একজন নাগরিক ছিলেন। এ ছাড়া যাত্রীদের সঙ্গে একটি মার্কিন ও একটি চীনা শিশুও ছিল। তবে ইতালিয়ান যাত্রীটি জীবিত রয়েছে। যার নাম Luigi Maraldi ৩৭ বছর বয়স। আজ সকাল ১১:৩০ এর দিকে সে  তার পরিবারকে ফোন করে জানায় সে জীবিত রয়েছে এবং বর্তমানে থাইল্যান্ড অবস্থান করছে।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *