• Wed. Aug ৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

Decreto flussi for seasonal workers- আমরা যারা ইটালিতে অবৈধ আছি তারা কি অ্যাপ্লাই করতে পারব ?

ByLesar

Sep 3, 2012

প্রস্নঃ হ্যালো আমি শুনলাম যে ইতালির সরকার নতুন করে সিজনাল কাজের জন্য স্পন্সার এর ঘোষণা করেছে । তাই আমি যে কথাটা জানতে চাই সেটা হোল মালিক পক্ষ কি পারবে কোন অবৈধ কর্মচারীর জন্য স্পন্সার অ্যাপ্লাই করতে যে আগে থেকেই ইতালিতে আছে ?

 

 

 

 

 

 

 

উত্তরঃ সিজনাল কাজের জন্য স্পন্সার (Decreto flussi) ঘোষণা করা হয়েছে সুধু যারা এখনো ইতালির বাইরে আছে তাদের জন্য।এখানে কোন মালিক পক্ষ বা কেও ইতালিতে উপস্থিত কোন বেক্তির জন্য স্পন্সার অ্যাপ্লাই বা জমা দিতে পারবেন না।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

১৫ thoughts on “Decreto flussi for seasonal workers- আমরা যারা ইটালিতে অবৈধ আছি তারা কি অ্যাপ্লাই করতে পারব ?”
  1. গ্রীন কার্ড কি ভাবে প্রসেস করতে হয়? গ্রীন কার্ড পেয়ে ইটালীতে আসলে কি ধরনের সুযোগ -সুবিধা পাওয়া যায়?? বিস্তারিত বললে ভালো হয়।??

  2. হ্যালো,
    গ্রীন কার্ড প্রসেস করতে সর্বনিম্ন কত টাকা রাগে???
    জাহাঙ্গীর.bd

  3. আমি একটা কথা বলব আগামী মাসে কি ইতালি স্পন্সর ভিসায় মানুষ নিবে

    1. তুহিন , আপাতত এ ধরনের কোনো আইন প্রকাশিত হয়নি। আইন পাস হলে আপনি আমাদের ওয়েবসাইটে অবশ্যই জানতে পারবেন।

  4. আমি ২০১২ তে কাগজ জমা দিয়েছি , কিন্তু আমার মালিক বাংলাদেশে চলে গেসে, আর আসবেনা এখন আমি কি করতে পারি ? আমি কি কাগজ পাবো?

    থাঙ্কস

    1. Supon আপনার অল্প কথায় আমরা ঠিক বুঝতে পারছিনা আপনি যদি রোমে থাকেন তাহলে সরাসরি আমাদের অফিসে এসে যোগাযোগ করেন। আমাদের অফিসের এড্রেস পেতে আমাদের সাইটের নিচের যোগাযোগ ফর্মটি পূরণ করে পাঠান তাহলে আপনাকে এড্রেস দেওয়া হবে ধন্যবাদ।

  5. ইতালি তে স্টুডেন্ট ভিসা তে এপলাই করতে চাই . এ জন্য কি ভাবে এপলাই করব তার জন্য আমাকে কি করতে হবে যদি একটু জানান তাহলে খুব উপকার হবে

    1. Dear Nayim Hasmat ইটালীতে স্টুডেন্টদের জন্য আমাদের একটি ফেসবুক গ্রুপ রয়েছে যেখানে ইটালীতে অবস্থিত সব ভার্সিটির স্টুডেন্টরা মিলে একে অন্যকে সাহায্য করে থাকে। তাই আপনি আমাদের সেই গ্রুপে স্টুডেন্ট ভিসা থেকে শুরু করে ইটালীতে পড়াশুনা জাতিও সব ধরনের সাহায্য পাবেন। আমাদের ফেসবুক গ্রুপ এর নাম হোলঃ Bangladesh Alumni & Student Association-Italy(BASAI)আর এড্রেসটি হোল। http://www.facebook.com/groups/BASAIgroup/ ধন্যবাদ। সেখানে আপনি বলবেন যে আপনি আমিওপারি ডট কম থেকে জয়েন করেছেন।আর যদি কোন সমস্যা হয় তো অবশ্যই আমাদের জানাবেন, ধন্যবাদ।

  6. ami apnader kase kiso jante chai janaile khosi hobo………
    ami 2012 sale. lavoro stagionale griend card korsilam akhon atar meyad nai.akhono card ta amar kase ase…ami abar ki babe italy te normal kagoj korte parbo ?

    apnader page theke ekta news theke jante parsi ai bosor mane 2014 November naki diclar dibo ata koto % seour r diclar dile ami ki kagoj ta korte parbo

    news link ta deoa holohttp://amiopari.com/15722/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *