• Fri. Oct ২২, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

সেঞ্জেন ভুক্ত ইউরোপের দেশ গুলোর বিভিন্ন ডকুমেন্টস গুলো চিনে রাখুন।আজকের বিষয় ICELAND

ByLesar

Mar 1, 2015

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। বরাবরের মতো আমিওপারি টিম আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে হাজির। আমাদের আজদের বিষয় সেঞ্জেন ভুক্ত ইউরোপের যেকোনো দেশের সব ধরণের ডকুমেন্টস সম্পর্কে ধারণা নেওয়া। আমরা মনে করি এই বিষয়টি আমাদের সকলের জেনে রাখা প্রয়োজন। আমাদের এই প্রকল্পের মাধ্যমে এবং আমাদের এই পর্ব গুলো অনুসরণ করার পর আপনি সেঞ্জেন ভুক্ত ইউরোপের দেশ গুলোর যেকোনো ডকুমেন্টস খুব সহজেই সনাক্ত করতে পারবেন। এবং এর পর থেকে কোন দালাল চক্র আপনাদের সাথে সেঞ্জেন ভুক্ত ইউরোপের দেশ গুলোর ডকুমেন্টস নিয়ে কোন প্রকার প্রতারণা করতে পারবে না বা করতে চাইলেও আপনি তাদের চালাকি ধরে ফেলতে পারবেন।

তো বন্ধুরা এটি কিন্তু আমাদের ধারাবাহিক পর্ব। আমরা প্রথমে AUSTRIA দিয়ে শুরু করেছি এবং উপরের ছবিতে যে সব দেশ গুলো দেখা যাচ্ছে সেই সব গুলো দেশ নিয়ে আমরা কাজ করছি এবং আমরা ইংরেজি বর্ণমালা A,B,C ইত্যাদি লক্ষ্য করে আমাদের পর্ব গুলো প্রকাশ করছি। যেমন আমরা আমাদের গত পর্বে AUSTRIA ও BELGIUM, CZECH REPUBLIC   নিয়ে বিস্তারিত আলোচনা করেছি এবং আমাদের আজকের বিষয়  ICELAND তাহলে আসুন জেনে নেই ইউরোপের সেঞ্জেন ভুক্ত দেশ  ICELAND এর বিভিন্ন ডকুমেন্টস গুলো দেখতে কেমন এবং কোনটা কি? তবে যারা AUSTRIA বা এর আগে অন্যান্য দেশ নিয়ে আমাদের পূর্বে প্রকাশিত  লেখাটি পরেননি তারা চাইলে এখানে ক্লিক করে পরে নিতে পারেন।

ISL – Iceland • ÍSLAND_ICELAND_ISLANDE •

Passport: সবার প্রথমে আমরা এই দেশের পাসপোর্ট সম্পর্কে ধারণা নিবো। কাজেই নিচের ছবি গুলো দেখুন,

Identity card: এবার আমরা ঐ দেশের  Identity card বা যেটাকে আমরা ইতালিতে carta d’identità  হিসেবে চিনি বা সজহ ভাষায় বলতে গেলে আপনি যে বাসায় থাকেন সেই বাসার ঠিকানা সহ বিস্তারিত থাকে এতে যা দিয়ে আপনাকে সনাক্ত করা যাবে। কাজেই এটিকে সংক্ষেপে রেসিডেন্স কার্ড বলে। তাই ওদের আইডেনটি কার্ড সম্পর্কে ধারণা নিতে নিচের ছবি গুলো দেখুন।

Driving licence: এবার আমরা ওদের দেশের ড্রাইভিং লাইসেন্স সম্পর্কে ধারণা নিব।নিচের ছবি গুলো দেখুন।

আজ এ পর্যন্তই আমাদের পরবর্তী পর্বের ITALY নিয়ে বিস্তারিত সব তথ্য জানার জন্যে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথেই থাকুন আমাদের পরিবারের একজন সদস্য হয়ে।

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

৩ thoughts on “সেঞ্জেন ভুক্ত ইউরোপের দেশ গুলোর বিভিন্ন ডকুমেন্টস গুলো চিনে রাখুন।আজকের বিষয় ICELAND”
  1. Ami Bigoto 5 mas age -senzen visa – diye Faranc & Garmany & Italy Gore timer ahge Ritan asci akon ki canada apply kor le amake visa Dibe ?? – aponi amake Bistarito janale kusi Hob ,, Thank

  2. Ami farid, ami management e mba koresi 2011 sale abong bortomane ami ekta job korsi. ami europe er kon deshe ielts sara student visar jonno apply korto parbo. pls amake ekto janaben.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *