• Fri. Jul ৩০, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ইউরোপের সেঙ্গেন ভিসা তথা Visa Information System কিভাবে কাজ করে?

ByLesar

Nov 24, 2014

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে ভালোই আছেন। বর্তমানে আমাদের মধ্যে অনেকেই ইউরোপের সেঙ্গেনভুক্ত ভিসা নিয়ে ইউরোপের বিভিন্ন দেশে ভ্রমণ করে থাকেন। আমাদের আনেকের মনেই কিন্তু এই সেঙ্গেন ভিসা “তথা যেই ভিসা নন ইউরোপিয়ান দের জন্য প্রযোজ্য” সেই ভিসা ও ভিসার ইনফরমেশন সিস্টেম নিয়ে নানা ধরণের প্রস্ন ও কৌতূহল রয়েছে। আর তাই আজ আমরা আপনাদের মাঝে এই Schengen Visa Information System  এর উপর তৈরি করা একটি ভিডিও তুলে ধরছি। যাতে করে আপনারা এই ভিসা সম্পর্কে কিছু প্রাথমিক ধারণা অর্জন করতে পারেন।

বন্ধুরা তাহলে ভালো করে নিচের ভিডিওটি লক্ষ্য করুনঃ


উল্লেখ্য যারা ইউরোপের সেঙ্গেনভুক্ত প্রতিটি দেশের বিভিন্ন ডকুমেন্টস সম্পর্কে জানতে চান তারা এখানে ক্লিক করে আমিওপারিতে পূর্বে প্রকাশি লেখাটি পড়ে নিতে পারেন। যেখানে সেঙ্গেনভুক্ত প্রতিটি দেশের সকল ধরণের বিভিন্ন ডকুমেন্টস সম্পর্কে ছবি সহ আলোচনা করা হয়েছে।

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *