• Fri. Sep ২৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

রোমে দুর্বৃত্তের কবলে ২ বাংলাদেশী

ByLesar

Sep 2, 2014

স্টাফ রিপোর্টারঃ রোমের ভিল্লা গর্দিয়ানী পার্কের নিকটে দুর্বৃত্তের হামলায় পাবনা জেলার বিপ্লব খান ওরফে সাইদুল এবং রেজাউল করিম ওরফে রেজা আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত হয়েছেন সাইদুল। তিনি রোমের তরপিনাত্তারা হাসপাতালে ভর্তি রয়েছেন।
গত রবিবার দিবাগত রাত ১টার দিকে কাজ থেকে ফেরার পথে ভিল্লা গর্দিয়ানী পার্কের নিকটে বাস থেকে নামার পর সাইদুল ও রেজা হামলার শিকার হন। দুর্বৃত্তরা বাস স্টপ থেকে একটু দূরে আগে থেকেই অবস্থান নিয়েছিল। তারা বাস থেকে নেমে বাসার দিকে যেতেই দুর্বৃত্তরা তাদেরকে ঘিরে ফেলে। পরক্ষণেই তাদের কাছ থেকে অর্থ ছিনিয়ে নিতে উদ্ব্যস্ত হয় এবং একই সাথে সজোরে লাঠিসহ আঘাত করে। এক পর্যায়ে রেজা ছুটে পালাতে সক্ষম হয়। অপর দিকে সাইদুলকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করলে বাম চোখের উপরে কপাল ও মাথা কেটে যায়। ওই সময় স্থানীয় এক ইতালিয়ান পুলিশ কল করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ইতিমধ্যে রেজা সাইদুলকে খুঁজতে এলে সাইদুলকে মারাত্বক আহত অবস্থায় দেখতে পায়। ওই সময় সাইদুলের অবস্থা সঙ্কটনাপন্ন ছিল। তারপর তারা এ্যা¤ু^লেন্স যোগে তরপিনাত্তারা হাসপাতালে ভর্তি হয়। রেজা ভোর রাতে বাসায় ফিরতে পেরেছে। কিন্তু সাইদুল জরুরী বিভাগে ভর্তি রয়েছে। তার মাথায় প্রায় ৩০টি সেলাই করা হয়েছে। গতকাল রাতে এই রির্পোট লেখার সময় তার জ্ঞান ছিল এবং তিনি কথা বলতে পারছিলেন। তিনি এখন আশঙ্কা মুক্ত।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *