• Wed. Aug ৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

প্রবাসীর সাথে টিকেট প্রতারনা! প্রায় ২৫জন প্রবাসীর বিমানের টিকেটের টাকা নিয়ে পালিয়ে গিয়েছেন।

ইতালির ভেনিসের একটি বাংলাদেশি টিকেট এজেন্সিতে কাজ করতেন আশেক আহমেদ। নিয়মিত কাজের এক পর্যায়ে গত জুলাই মাসে প্রায় ২৫জন প্রবাসীর বিমানের টিকেটের টাকা নিয়ে পালিয়ে গিয়েছেন। বাংলাদেশের নাটোরের আশেক আহমেদ ভেনিসের ‘ত্রি কোলোরে’ নামের একটি টিকেট এজেন্সি ও ইন্টারনেট এর দোকানে কাজ করতেন প্রায় এক বছর যাবত। তিনি স্ত্রী ও এক সন্তানসহ বাস করতেন ভেনিসের মেসত্রে শহরে। কাজের পাশাপাশি তিনি দোকান মালিকের অগোচরে আদম ব্যবসাসহ প্রতারনামূলক বিভিন্ন কাজের সাথে জড়িত ছিলেন।
আশেক প্রচার করতেন যে, তার স্ত্রী স্থানীয় একটি বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষা গ্রহন করছেন। একই সময় তিনি ত্রি কোলোরে দোকানের নামে বিভিন্ন মানুষের কাছে প্রায় ২৫টি ভুয়া বিমানের টিকিট বিক্রী করে ২০ হাজার ইউরো নিয়ে রাতের অন্ধকারে পালিয়েছেন। তার প্রতারনার কারনে ত্রি কোলোরের মালিক সৈয়দ কামরুল সরোয়ার কমিউনিটিতে বেকায়দায় পড়েন।
টেলিফোন, ফেসবুক, ইমেইলসহ বিভিন্ন উপায়ে তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার পক্ষ থেকে কোন প্রকার সারা মেলেনি। অবশেষে বাধ্য হয়ে দোকানের মালিক তার নামে স্থানীয় থানায় প্রতারনার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করেন। এছাড়া যাদের সাথে সে প্রতারনা করেছেন তারাও পৃথক ভাবে পুলিশ রিপোর্ট করেছেন। ভুক্তভুগিরা এ প্রতারনার অভিযোগ ইতালির রোমস্থ বাংলাদেশ দূতাবাসকেও অবহিত করেছেন। আশেক পালিয়ে যাওয়ার সময় দোকনের জরুরী কিছু কাগজপত্র ও একটি কম্পিউটার নিয়ে গেছেন। এ বিষয়টি ত্রি কোলোরে এজেন্সির মালিক আমিও পারিতে প্রকাশের জন্য অনুরোধ জানালে সকল প্রবাসীদের কাছে বিষয়টি অবগত করার জন্য সতর্কতামূলক পোষ্টটি করা হল।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *