• Sat. Jul ২৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

অবশেষে এপয়েন্টমেন্ট ছাড়াই ইতালির ভিসা আবেদন কেন্দ্র ভিএফএস গ্লোবালে ভিসার আবেদন জমা নিচ্ছে।

ByLesar

Mar 12, 2016

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশাকরি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। বন্ধুরা কয়েকমাস আগে আমিওপারিতে প্রকাশিত একটি লেখার টাইটেল ছিল “ইতালির ভিসা নিয়ে হয়রানীর কারনে ঢাকাস্থ ইতালীয়ান দূতাবাসের বিরুদ্ধে রোম ট্রাইব্যুনালে মামলা দায়ের” উক্ত মামলা দায়ের হওয়ার কিছু দিনের মধ্যেই ঢাকাস্থ ইতালিয়ান দূতাবাসের টনক নড়ে। ইতালি প্রবাসীদের বহুল প্রতীক্ষিত ফ্যামিলি ভিসা সহ বিভিন্ন ধরণের ভিসার জন্য নুল্লা অস্তা জমা দেওয়ার মাধ্যমে সরাসরি ভিসার জন্য আবেদন করার বিষয়টি বর্তমানে পূর্বের মত সহজ করে দেওয়া হয়েছে, তথা ঢাকাস্থ ইতালীয়ান দূতাবাসে ভিসা আবেদনকারীদের জন্য ২০১২ সাল থেকে অনলাইনে আবেদন করার বাধ্যবাধকতা চালু করে ভিএফএস গ্লোবাল, যা মূলতঃ পরিণত হয় নিরীহ বাংলাদেশীদের গলাকাটার ‘ইনস্ট্রুমেন্ট’ হিসেবে। যারফলে গত ৪ বছরে কম করে হলেও প্রায় ২০ হাজার বাংলাদেশী ঢাকাস্থ ভিএফএস গ্লোবালের শোষণের শিকার হয়েছে, যাদের কাছ থেকে দুর্নীতিবাজ এই প্রতিষ্ঠানটি জনপ্রতি ২০ হাজার টাকা থেকে শুরু করে ১ লাখ টাকা পর্যন্ত আদায় করেছে সম্পূর্ণ অবৈধভাবে। তবে বর্তমানে ঢাকাস্থ ইতালীয়ান দূতাবাস বিষয়টি পূর্বের মত সহজ করে দিয়েছে, মানে আপনি এখন থেকে আপনার ফ্যামিলি অথবা অন্যান্য বিভিন্ন ধরণের ভিসার জন্য অ্যাপ্লিকেশন জমা দেওয়া সহ, এমন কি সকল ধরণের ডকুমেন্টন্স ইতালিয়ান দূতাবাস থেকে সত্যায়িত করার জন্যও কোন প্রকার এপয়েন্টমেন্ট নেওয়ার প্রয়োজন নেই।আপনি সকল কাগজ পত্র তৈরি করে সরাসরি ভিএফএস গ্লোবালের নির্ধারিত অফিস পরিচালিত সময়ের মধ্যে গিয়ে জমা দিয়ে আসতে পাড়বেন।

উল্লেখ্য যারা ইতালিতে ফ্যামিলি ভিসা নিয়ে নানা ধরণের সমস্যায় ভুগছেন? অথবা দেশে জমা দিয়ে ভিসা পাচ্ছেন না? বা ফ্যামিলি ভিসা থেকে শুরু করে যেকোনো ধরণের ভিসা সংক্রান্ত বিষয়ে আইনি সহায়তার জন্য সরাসরি আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করতে পারেন।

আমাদের সাথে যোগাযোগের বিস্তারিতঃ স্ক্যাইপ- amiopari টেলঃ +৩৯ ০৬২৪৪০৫২১৭ মোবাইল +৩৯ ৩৩৮১৪০৮৯১৭ (WIND)মোবাইলঃ +৩৯ ৩২০০৪১২৫৪০ (WIND)  মোবাইলঃ +৩৯ ৩৪২৭৯৭৩২৮০ (WIND) ইমেইলঃ  info@amiopari.com

ঠিকানাঃ Via Delle Albizzie-27, 00172 Rome (Centocelle), Italy.

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

৬ thoughts on “অবশেষে এপয়েন্টমেন্ট ছাড়াই ইতালির ভিসা আবেদন কেন্দ্র ভিএফএস গ্লোবালে ভিসার আবেদন জমা নিচ্ছে।”
  1. আমেরিকার ভিসা নিয়ে বিস্তারিত জানতে চাই

  2. অামি ইতালির ভিসা ও লিগালাইজেশনের বর্তমান অবস্থা এ মাধ্ধমে জানতে পেরেছি।অসঙখ ধন্নবাদ।

  3. অামি ইতালির ভিসা ও লিগালাইজেশনের বর্তমান অবস্থা এ মাধ্ধমে জানতে পেরেছি।অসঙখ ধন্নবাদ।বাঙলিদের জন্ন এটি খুবই উপকারি ।

  4. Italy r tourist visa r jonno nejai abadon korbo…kmne korbo ar ki ki lagbe…. sob details jante chai…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *