ওয়াশিংটন ডিসিতে বাংলাদেশের শিশুকল্যান প্রকল্প দ্যা অপটিমিষ্টের পরিচিতি সভা অনুষ্ঠিত

রফিকুল ইসলাম আকাশঃ যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে গত ৭ই নভেম্বর শনিবার দ্যা অপটিমিষ্ট এর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। ভার্জিনিয়ায় লর্টনের স্থানীয় এক হলে অনুষ্ঠিতব্য পরিচিতি সভার আহবায়ক ভয়েচ অব আমেরিকার বাংলা বিভাগের প্রধান রোকেয়া হায়দার ও বিশিষ্ঠ দন্ত চিকিৎসক ডাঃ আশরাফ চৌধুরী।

সংগঠনের ভাইস চেয়ারম্যান মিনহাজ আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন দ্যা অপটিমিষ্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুহাম্মদ চৌধুরী, সভাপতি ফেরদৌস এ খন্দকার, সহসভাপতি নিশাদ হক, বিশিষ্ঠ সাংবাদিক আকবর হায়দার কিরন এবং দ্যা অপটিমিষ্ট বাংলাদেশ শাখার কান্ট্রি ডিরেক্টর অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আব্দুস সালাম চৌধুরী।
অনুষ্ঠানে বাংলাদেশের দুস্থ শিশুদের শিক্ষা ও চিকিৎসা সেবা দেবার জন্য আগ্রহী ব্যক্তিদের নামের তালিকা নেয়া হয়। নন প্রফিট অরগানাইজেশন হিসেবে খ্যাত দ্যা অপটিমিষ্ট বৃহত্তর মেট্রো ওয়াশিংটন ডিসিতে ভলান্টিয়ার, ডোনার, স্পন্সর, প্রচার ও প্রসারের আহবান জানানো হয়। অনুষ্ঠানের প্রশ্নোত্তরপর্বে উপস্থিত দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর , আগ্রহ ও মতামত বিশ্লেষন করা হয়। আরও উপস্থিত ছিলেন আবু রুমি , আকতার হোসেন, শিব্বির আহমেদ, প্রিয়লাল কর্মকার, এস কে মিলন, বিপ্লব দত্ত, দস্তগীর জাহাঙ্গীর, জীবক বড়ুয়া , এন্থনি পিয়ূস গমেজ সহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, সাংবাদিক ও সমাজসেবী ব্যাক্তিবর্গ।
উল্লেখ্য যে, দ্যা অপটিমিষ্ট বাংলাদেশের ২১টি জেলায় প্রায় দেড় হাজারের অধিক শিশুদের শিক্ষা ও স্বাস্থ্য সেবার বৃত্তি প্রদান অব্যহত রেখেছে। সকলের সহযোগিতা অব্যহত থাকলে এবং সমাজের সমাজসেবী ব্যক্তিবর্গের সহযোগিতা পেলে বাংলাদেশের ৬৪ জেলায় চাইল্ড স্পন্সর প্রোগ্রামের মাধ্যমে
দ্যা অপটিমিষ্ট ,শিশুদের শিক্ষা ও চিকিৎসায় বৃত্তিপ্রদান করার আশাবাদ ব্যক্ত করেন।
সবশেষে নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে পরিচিতি সভার পরিসমাপ্তি হয়।
Please visit website :
www.theoptimists.org
Please send mail :
info@theoptimists.org

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com