ফিরেন্স বাংলাদেশ সমিতির আয়োজনে বনভোজন ও ঈদ পুনর্মিলনী

গত ১৬ই আগস্ট রোজ রবিবার সকাল ৮.০০ঘটিকায় ফিরেন্স (আলামানি ষ্টেশন সংলগ্ন হইতে ২টি বাসে ১০৪ জন কে নিয়ে আনন্দ ঘন পরিবেশে itaiy in miniature এবং rimini সমুুদ্র সৈকতে বনভোজন পালন করা হয়। বনভোজনে সার্বিক সহযোগিতা ও উপস্হিত ছিলেন ফিরেন্স বাংলাদেশ সমিতির সি সহ সভাপতি ইউছুফ আালী, সেক্রেটারি নূরুল আলম। অর্থ সম্পাদক আব্দুল হক, সহ সভাপতি আবুল হোসেন রতন, সহ সেক্রেটারি জসিম উদ্দিন ,ফিরেন্স বাংলাদেশ সমিতির সাংগঠনিক সম্পাদক কবির আহাম্মদ, বাংলাদেশ সমিতি ফিরেন্স কার্যকরী পরিষদ এর পক্ষ থেকে বাস ১ উপস্হাপনা করেন সহ সেক্রেটারি জসিম উদ্দিন, বাস ২ উপস্হাপনা করেন সাংগঠনিক সম্পাদক কবির আহাম্মদ /বনভোজনে ১৮টি আকর্ষণীও পুরষ্কার,এছাড়া ২টি বাসে গানের ৩টি করে ৬টি পুরস্কার সহ-বাসের সকল ছোট্ট বাচ্চাদের খেলনা দেওয়া হয়। সু্ন্দর ভাবে বনভোজন কে সফল মন্ডিত করার জন্য ফিরেন্স বসবাসরত সকল বাংলাদেশীদের কে সেক্রেটারি নূরুল আলম ও অর্থ সম্পাদক আব্দুল হক শুভেচ্ছা জানান। পরিশেষে সমাপ্ত বক্তবে সি সহ সভাপতি ইউছুফ আালী যারা বিভিন্ন অনুদান দিয়ে বনভোজন কে সহযোগিতা করেছন তাহাদেের কে ধন্যবাদ সহ শুভেচ্ছা জানান।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com