ইতালিতে বাংলাদেশী যুবক নিজের জীবন বাজী রেখে অন্যের জীবন বাঁচিয়ে বীর খেতাবে ভূষিত- ভিডিও

গত ১২-০৫-২০১৫ তারিখ রোম এর ত্রেভি নদীতে ৫৫ বছরের একজন মহিলা নদীতে ঝাপ দেয়। পুলিশের ধারনা তিনি আত্মহত্যা করতে চেয়েছিলেন । মহিলা নদীতে ঝাঁপ দিলে উপস্থিত রাস্তায় চলাচল কারীগণ বিষয়টি সাথে সাথে পুলিশ ও দমকল বাহিনীকে টেলিফোন করেন। কিন্তু এ দিকে পানিতে পরে মহিলা যখন মৃত্যুর দিকে যাচ্ছে ঐ সময় পযর্ন্ত পুলিশ কিংবা দমকল বাহিনীর কেহ উপস্থিত হয় নাই। পার্শ্বেই ছিল সকল হকার ভাইদের পরিচিত আমাদের সবুজ খলিফা, যাহার বয়স ৩০-৩২ হবে।সবুজ খলিফা নিজের জীবন বাজিঁ রেখে নদীতে ঝাঁপিয়ে পরে এবং মহিলাকে নদীর স্রোত ও গভীর পানি থেকে আল্লাহর রহমতে রক্ষা করে উপরে তুলেন। উপস্থিত সকল জনতা করতালীর মাধ্যমে তাহাকে বিরত্বের স্বাগত জানায়। পুলিশ ও দমকল এসে মহিলাকে নিকটবর্তী হাসপাতালে ফাতে বেনে ফ্রাতেল্লিতে ভর্ত্তি করেন।
আর সবুজের ডকুমেন্টস না থাকায় তাহাকে কস্তুরাতে নিয়ে যায়। এই দিকে এই খবর গতবৈশাখী মেলায় কমুনের পক্ষে উপস্থিত অতিথি জনাব জানলুকা পেচলা জানতে পারলে বিষয়টি নিয়ে উচ্চ পর্যায়ে আলোচনা করেন। ফলে রোম পুলিশ কমশিনার ও জেলা প্রশাসক এক্যমত প্রকাশ করেন তাহার এই বিরত্বের জন্য মানবিক কারনে একটি সজোর্ণ দেওয়া হউক। ছবিতে সবুজ খলিফাকে সজোর্ণ তুলে দিচ্ছে পুলিশ কর্তৃপক্ষ। শুধূ তাই নয়, জনাব জানলুকা আগামী দিনে সবুজ খলিফাকে রোম শহরের সম্মানিত নাগরিক সনদ দিবার জন্য রোম পৌরসভার কেবিনেট মিটিংএ প্রস্তাব রাখবেন ।

নিন্মে সবুজ খলিফার সাহসিকতার ভিডিওটি তুলে ধরা হল।


*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 2 comments… add one }
  • Shahidullahmd May 15, 2015, 8:33 pm

    Like this and good lak best u

  • mohammad firoz May 16, 2015, 10:01 pm

    Amio pari is a best web news paper in italy.i like it too much.

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com