ইতালির রোম এয়ারপোর্ট ফিউমিচিনো তে আগুন লেগে ব্যাপক ক্ষয় ক্ষতি।

বৃহস্পতিবার প্রথম প্রহরে সময় ০০:০৭মিনিটের দিকে ইতালির আন্তর্জাতিক বিমানবন্দর ‘Leonardo Da Vinci’ সংক্ষেপে ফিউমিচিনো এয়ারপোর্টে আগুন লেগে ব্যাপক ক্ষয় ক্ষতি সাধিত হয়। এতে করে প্রায় ২০০ টির মতো বিমানের ফ্লাইট বাতিল করে দেওয়া হয়। ইতালির বিভিন্ন পত্রিকায় বলা হয় আগুনে এয়ারপোর্টটির প্রধান টার্মিনাল ৩ তথা যে টার্মিনালে ৯০% আন্তর্জাতিক ফ্লাইট পরিচালিত হয়, সেই টার্মিনাল সম্পূর্ণ ভাবে অচল হয়ে পরে। এতে করে শতশত যাত্রীর এয়ারপোর্টে বাহিরে দুর্যোগ প্রহাতে হয়। আগুনে এয়ারপোর্টের বিভিন্ন পাসপোর্ট নিয়ন্ত্রণ কেবিন এবং প্রধান বাণিজ্যিক এলাকা সম্পূর্ণ ভাবে ধ্বংস হয়ে যায়। একপর্যায়ে দমলকল বাহিনী ঘণ্টার পর ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। উক্ত ঘটনা এয়ারপোর্ট সনলগ্ল রোমের হাইওয়ে সাধারণ যানবাহনের জন্য চলাচল বন্ধ করে দেওয়া হয়, যেখানে শুধু মাত্র জুরুরী কাজে নিয়োজিত সরকারি জানবহন চলাচল অব্যাহত থাকে। এবং রোম তেরমিনি থেকে এয়ারপোর্ট গামী ট্রেন স্তগিত করে দেওয়া হয়।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com