কাজের অফার ইতালির রোমে স্মার্ট ফোন কম্পানি মাইক্রোসফট এর জন্য কর্মী প্রয়োজন শুধু ইংরেজি পড়তে পারলেই হবে।

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। বরাবরের মতো আবার নতুন একটি অফার নিয়ে আমরা আপনাদের মাঝে উপস্থিত। তবে এবারের বিষয়টি সম্পূর্ণ ভিন্ন রকম একটি বিষয়। মানে এখানে আপনাকে ৩০ থেকে ৩৫ মিনিট এর জন্য ইংরেজি পরে শুনাতে হবে এবং এর জন্য আপনাকে পে করা হবে ২০ ইউরো।

আপনারা বর্তমান সময়ের জনপ্রিয় স্মার্ট ফোন অপারেটিং সিস্টেম অ্যাপেল এর (আই ও এস) এবং গুগলের (এনড্রয়েড) এর নাম সকলেই শুনেছেন। এবং সেখানে আপনারা দেখতে পাবেন যে, তারা তাদের ব্যবহার কারীদের জন্য ভয়েস সনাক্ত করন সিস্টেম যেমনঃ আইফোন এর জন্য (সিরি), গুগল এর এনড্রয়েড এর জন্য (গুগল নাও) নামক কিছু নতুন সেবা এড করেছে, যার মাধ্যমে এর সকল স্মার্ট ফোন ব্যবহার কারীগণ তাদের মোবাইলে শুধু মুখে বলবে এবং তার স্মার্টফোনটি তার চাহিদা অনুযায়ী নিজে নিজেই কাজ করে যাবে। মানে আর একটু সহজ করে বুঝিয়ে দেই, যেমন আপনি আপনার স্মার্ট ফোন দিয়ে এই সেবার মাধ্যমে শুধু আপনার ফোন কে মুখে বলবেন এরকম “ কুদ্দুস এর কাছে ফোন দাও” এই কথা বলার সাথে সাথেই আপনার স্মার্টফোনটি কুদ্দুস এর নাম্বারে অটোমেটিক কল করে বসবে। আবার আপনি আপনার এলাকায় কোন রেস্টুরেন্ট খুঁজছেন? তাহলে আপনি আপনার স্মার্ট ফোন কে শুধু মুখে বলবেন এরকম “ আমার এলাকায় ইলিশ মাছ ভাঁজা পাওয়া যায় এমন একটা রেস্টুরেন্ট এর ঠিকানা বল” তাহলে আপনার  স্মার্টফোন একা একাই আপনার কাছে আপনার এলাকার ইলিশ মাছ সংক্রান্ত রেস্টুরেন্ট গুলোর তালিকা বলে দিবে। এরকম আরও অনেক বিষয় রয়েছে।

যাই হোক এই সেবার দিক দিয়ে গুগল ও অ্যাপেল অনেক অংশে এগিয়ে থাকলেও ওদের সাথে টক্কর দিতে বাজারে এসেছে মাইক্রোসফট এর করতানা (Cortana ) আর এই করতানার জন্য আমাদের বর্তমানে রোমে ৭০ জন ব্যক্তির মতো ভয়েস রেকর্ড করার একটি সুযোগ এসেছে। তবে আপনাকে অবশ্যই ইংরেজি দেখে দেখে পড়ার মতো ক্ষমতা থাকতে হবে। এবং আপনাকে ৩০ থেকে ৩৫ মিনিট এর জন্য ওরা ২০ ইউরো পে করবে। রেকর্ডিং শেষে টাকা নগদ পে করে দেওয়া হবে আমিওপারির অফিস থেকেই। এবং এই কাজের পরে আমাদের কাছে আরও কিছু গুরুত্বপূর্ণ প্রজেক্ট আসছে। যা আমরা অন্য আরেকদিন আপনাদের জানাবো। কাজেই যারা বিশ্বের নাম করা এমন একটি প্রতিষ্ঠানের সাথে কাজ করার সুযোগ হাত ছাড়া করতে না চান? অথবা ৩০ মিনিট কথা বলার বিনিময়ে ২০ ইউরো (এক দিনের পকেট খরচ এর জন্য) আজই আমাদের টিম এর সাথে যোগাযোগ করুণ।

আমাদের সাথে যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুণ। উল্লেখ্য এই বিষয়ের জন্য আপনাদের কে আমিওপারির প্রধান কার্যালয়ে যোগাযোগ করতে হবে। যেটা ইতালির রোমের চেন্তচেল্লিতে অবস্থিত।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 1 comment… add one }
  • fayhan February 11, 2015, 7:29 pm

    ভাইয়া, আমাকে কি একটা চান্স দেয়া যায় ?

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com