ফ্রি ব্যক্তিগত বিজ্ঞাপন! রোমে কাবাবের দোকানের জন্য লোক প্রয়োজন সহ আরও কয়েকটি বিজ্ঞাপন।

প্রিয় আমিওপারি পাঠক বৃন্দ আপনারা চাইলে প্রবাসে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পারবেন। কেননা আমিওপারি আপনাদের জন্য তৈরি করেছে এক আসাধারন বিজ্ঞাপনের সাইট। যেখানে রেজিস্ত্রেশন করার ঝামেলা ছাড়াই খুব সহজে আপনি আপনার বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন। এবং কিভাবে আমিওপারিতে খুব সহজে নিজে নিজেই ঘরে বসে ফ্রি বিজ্ঞাপন দেওয়া যায় তা নিয়ে আমরা খুব সহজে এবং ঘুছিয়ে একটি ভিডিও টিউটোরিয়াল বানিয়েছি যা দেখে আপনিও পারবেন আপনার যেকোনো জিনিসের বিজ্ঞাপন দিতে। এবং এখানে আপনার বিজ্ঞাপন দেওয়ার মাধ্যমে খুব সহজে আপনার বিজ্ঞাপনটি পুরো ইতালিবাসী সহ পুরো ইউরোপের সবাই দেখতে পারবে এবং এর মাধ্যমে আপনি খুব দ্রুত আপনার গন্তব্বে পৌছতে পারবেন। তাই কিভাবে আমাদের সাইটে আপনার বিজ্ঞাপন দিবেন যানতে এখানে ক্লিক করুণ

এবং  রোমে কাবাবের দোকানের জন্য লোক প্রয়োজন! এই বিজ্ঞাপনটি দেখতে এখানে ক্লিক করুণ। 

এবং মাত্র ১০ ইউরোতে ডিশ প্রোগ্রামিং করা হয়।স্টার জলসা, সোনি টিভি, জি টিভি, স্টার প্লাস ইত্যাদি দেখতে পারবেন ফ্রি।!! এই বিজ্ঞাপনটি দেখতে এখানে ক্লিক করুণ।

এবং  ইতালিও প্রবাসীদের জন্য!! গাড়ি সার্ভিস দেওয়া হয়। এই বিজ্ঞাপনটি দেখতে এখানে ক্লিক করুণ।

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment