• Sun. Jul ২৫, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

কাজের অফার সমগ্র ইউরোপ প্রবাসীদের জন্য। ডেনমার্কে সিজনাল কাজের অফার।

ByLesar

Aug 12, 2014

প্রিয় আমিওপারি পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে ভালোই আছেন।বরাবরের মতো আমাদের টিম আপনাদের জন্য নতুন কিছু কাজের অফার নিয়ে হাজির।

আমাদের মধ্যে অনেকেই ইউরোপের বিভিন্ন দেশে বসবাস করছেন এবং তাদের মধ্যে অনেকেই রয়েছেন ডকুমেন্টস ধারী, কিন্তু বর্তমান বিশ্ব অর্থনৈতিক মন্দার কারনে বেকার বা বিভিন্ন কাজের সন্ধানে ছুটোছুটি করছেন। আর তাদের জন্যই আমাদের আজকের এই লেখা।

আমাদের টিম সম্প্রতি জানতে পেরেছে যে ইউরোপের সেঞ্জেনভুক্ত দেশ ডেনমার্কে সিজনাল কাজের জন্য বিভিন্ন ধরণের কর্মী নিয়োগ দিচ্ছে, আর তাই আমরা এই বিষয়টি আপনাদের কাছে শেয়ার করার জন্য ছুটে আসলাম, যাতে করে আমাদের মাধ্যমে আপনারা সেই অফারটিতে আবেদন করে এই সুযোগটি কাজে লাগাতে পারেন। এবং মজার বিষয় হচ্ছে সেখানে আপনাকে কাজের সাথে সাথে থাকা ও খাওয়ার ব্যবস্থা সহ সুযোগ দেওয়া হবে।

তবে এই কাজটিতে আবেদন করার জন্য আপনাকে অবশ্যই ইউরোপের সেঞ্জেনভুক্ত যেকোনো দেশের একটির ভ্যালিড কাগজ বা রেসিডেন্স থাকতে হবে, আপনাকে ১৮ বছর বা এর উপরের হতে হবে এবং আপনাকে মিনিমাম বা মোটামুটি ইংরেজিতে পারদর্শী হতে হবে। উল্লেখ্য ইউরোপের সেঞ্জেন ভুক্ত বিভিন্ন দেশের ডকুমেন্টস গুলো দেখতে কেমন যেমনঃ পাসপোর্ট,আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, রেসিডেন্স ইত্যাদি নিয়ে আমাদের সাইটে সব বিস্তারিত দেওয়া রয়েছে। চাইলে এখানে ক্লিক করে পরে নিতে পারেন

ডেনমার্কে সিজনাল কাজ সম্পর্কে কিছু ধারণাঃ

ডেনমার্কে সাধারণত সিজনাল কাজ শুরু হয় মে মাস থেকে যেমনঃ মে মাস থেকে শুরু করে আগস্ট পর্যন্ত  fragole/ স্ট্রবেরি সংরক্ষণ করার কাজ, তারপর যেমন জুন মাস থেকে আগস্ট পর্যন্ত  piselli/ ডাল সংরক্ষণ করা , আবার রয়েছে মে মাস থেকে নভেম্বর পর্যন্ত  lettuce and onions/ লেটুস এবং পেঁয়াজ এর কাজ, আবার আগস্ট মাস থেকে নভেম্বর পর্যন্ত  apples and pears/ আপেল এবং নাশপাতি সংরক্ষণ মূলক কাজ, এবং সেপ্টেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত রয়েছে খ্রিস্টান দের ক্রিসমাস উপলক্ষে বিভিন্ন কৃত্তিম গাছপালা সাজানোর কাজ সহ আরও অনেক কিছুই। তার মানে আপনি পুরো বছরের জন্য কোন না কোন কাজ এখানে পাচ্ছেন।

যারা আবেদন করতে চান তারা আর এক মুহূর্ত দেরি না করে এই লিঙ্কে ক্লিক(এখানে ক্লিক করুন) করে সেখানে দেওয়া নিয়ম অনুযায়ী আবেদন করে ফেলুন। উল্লেখ্য এখানে আপনি প্রতি বছরেই আবেদন করতে পারবেন।

আর যারা বুঝতে পারছেন না কিভাবে আবেদন করবেন বা কম্পিউটারে অতটা অভিজ্ঞ নন, তারা ইউরোপের যেখানেই থাকেন না কেন? আপনারা আমাদের টিম এর সাথে সরাসরি যোগাযোগ করে অনলাইনেই আমাদের সাহায্য নিতে পারেন বা আমাদের সাহায্য নিয়ে আবেদন করতে পারবেন। আর যারা ইতালির রোমে অথবা ভেনিসে রয়েছেন তারা সরাসরি আমাদের অফিসে এসেও আমাদের সেবা গ্রহন করতে পারেন। তাহলে আমাদের সাথে যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। বন্ধুরা আজ এ পর্যন্তই আবার দেখা হবে নতুন কোন বিষয় নিয়ে, সেই পর্যন্ত আমাদের সাথেই থাকুন আমাদের পরিবারের একজন সদস্য হয়ে।

যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

৩ thoughts on “কাজের অফার সমগ্র ইউরোপ প্রবাসীদের জন্য। ডেনমার্কে সিজনাল কাজের অফার।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *