কাজের অফার Autisti, Magazzinieri এবং Addetti alle Consegne কুঁড়িয়ার সার্ভিস ইত্যাদি ইতালির কয়েকটি নগরীর জন্য।

প্রিয় আমিওপারি সম্মানিত পাঠক বৃন্দ বরাবরের মতো আমাদের টিম আপনাদের জন্য নতুন কিছু কাজের অফার নিয়ে হাজির। এখানে ইতালির মিনারাল ওয়াটার বা বিশুদ্ধ পানি সরবরাহকারী অনেক বড় একটি কম্পানির জন্য কর্মী নেওয়া হবে। এবং এদের মোট ১১ টি ব্রাঞ্চ রয়েছে সমগ্র ইতালি জুড়ে। এরা এর প্রতিটি ব্রাঞ্চ এর জন্য বিভিন্ন পদের কর্মী নিবে।

যে যে এলাকায় এদের ব্রাঞ্জ গুলো রয়েছে? –  Bologna, Milano, Padova, Prato, Regio Emilia, Rimini, Roma, Torino, Trieste, Udine, Verona

কাজেই এটি একটি সুবর্ণ সুযোগ। কেননা এই এলাকা গুলতেই আমাদের বাংলাদেশিরা বসবাস করছেন। এরা মোট টিনটি পদের জন্য কর্মী নিয়োগ দিবে।

১- গাড়ি চালক Autisti

২- ম্যাগাজিনে কাজ করা  Magazzinieri

৩- কম্পানির গাড়ি দিয়ে পানি ও প্রয়োজনীয় দ্রব্যাদি বিভিন্ন জায়গায় সরবরাহ করা। Addetti alle Consegne

তবে এই কাজের জন্য আবেদন করতে আপনাকে অবশ্যই ইতালিয়ান ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। তবে যেহেতু ওরা ম্যাগাজিন এর জন্যও কর্মী খুজছে সে ক্ষেত্রে আপনাদের যাদের ড্রাইভিং লাইসেন্স নেই তারাও আবেদন করতে পারেন। তবে যদি আপনি ম্যাগাজিনের কাজের জন্য আবেদন করেন তাহলে সাক্ষাৎকারের দিন ওদের বিস্তারিত বুঝিয়ে বলবেন, যে আপনার কাছে ইতালিয়ান ড্রাইভিং লাইসেন্স নেই কিন্তু গোদামের ভিতর ট্রলি বা অন্যান্য ইলেক্ট্রনিক যন্ত্রাংশ ব্যবহার করতে পারবেন ( অবশ্য যদি আপনার এই অভিজ্ঞটা থাকে তাহলেই বলবেন! অন্যথায় আপনার আবেদন করার দরকার নেই)। আর যাদের ড্রাইভিং লাইসেন্স রয়েছে তারা নিশ্চিন্তে নিজেদের পছন্দ মতো এর যেকোনো একটি বিভাগের জন্য আবেদন করতে পারেন। আমি তোঁ বলবো আপনি এর তিনটি বিভাগেই আলাদা আলাদা করে আবেদন করে বসে থাকেন।

ওকে!! ওদের কাছে আবেদন করার জন্য ওদের অফিসিয়াল ওয়েব সাইটে যেতে হবে। উল্লেখ্য বর্তমানে ওদের কর্মী প্রয়োজন বিধায় ওরা ওদের সাইটের কাজের বিভাগটি সাময়িক ভাবে খোলা রেখেচে। কাজেই আপনি যত দ্রুতু পারেন ওখানে আবেদন করে ফেলবেন।

এবার ওদের কাছে আবেদন করার জন্য এই লেখার বাকি অংশ আনকল করতে হবে। আর বাকি অংশটুকু পড়ার জন্য আপনার ফেসবুক বা গুগল এর জিমেইল দিয়ে নিচের অপশনে লগিন করে শেয়ার করুণ। তাহলেই দেখবেন বাকি অংশ খুলে গেছে। [sociallocker]

ওদের অফিসিয়াল সাইটে যেতে এখানে ক্লিক করুণ।  তাহলে নিচের ছবির মতো দেখতে পাবেন। নিচের ছবিটি ভালো করে লক্ষ্য করুণ।

এখানে উপরের ছবিটিতে দেখুন ইতালির বিভিন্ন নগরীর নাম দেখা যাচ্ছে। এখানে আপনি আপনার এলাকার উপর ভিত্তি করে সেই এলাকার নামের উপর ক্লিক করুণ। তাহলে নিচের ছবির মতো দেখতে পারেন। নিচের ছবিটি ভালো করে লক্ষ্য করুণ।

এবার এখানে দেখুন লাল কালি দিয়ে মার্ক করে দেওয়া হয়েছে। সেই খানে ক্লিক করুণ তাহলে ওরা আপনাকে অন্য আর একটি পেজে নিয়ে যাবে। সেখানে গিয়ে আপনি একটি ফর্ম দেখতে পাবেন। ব্যাস ঐ ফর্মে আপনার বিস্তারিত লিখে সাথে আপনার সুন্দন রঙ্গিন একটি ছবি ও আপনার সিভি সহ ওদের কাছে পাঠিয়ে দিন।

উল্লেখ্য এতো সুন্দর করে বুঝিয়ে দেওয়ার পরেও যদি কেউ আমাদের কাছে প্রশ্ন করেন? বা বলেন- যে, ভাই একটু বিস্তারিত বুঝিয়ে বললে আরও ভালো হতো?

আমরা সেই সব ব্যক্তিদের বলছি আপনারা এই কাজটি আবেদন করা থেকে ১০০ হাত দূরে থাকুন। ধন্যবাদ।

যারা ইতালিয়ান সিভি বানাতে পারেন না তারা এখানে ক্লিক করে আমাদের এই বিষয়ে একটি লেখা রয়েছে ভিডিও সহ। সেটি দেখে আসতে পারেন। [/sociallocker]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 1 comment… add one }
  • julhas March 24, 2015, 2:24 am

    Now my age 45.can I get a job?also I read/write English and speak Hindi,Urdu,Arabic and Italiano.

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com