ইতালিতে ৮০০ জন কর্মী নেওয়া হবে Conad supermarket এর ২০ টি নতুন শাখার জন্য!

প্রিয় আমিওপারি পাঠক বৃন্দ আশাকরি আপনারা সবাই আল্লাহ্‌র রহমতে ভালোই আছেন। বরাবরের মতো আমিওপারি টিম আপনাদের জন্য নতুন একটি কাজের অফার নিয়ে হাজির। আমরা যারা ইতালিতে থাকি তাদের মধ্যে সবাই Conad supermarketএর নাম কম বেশি শুনে থাকবেন। যেটি ১৯৩২ সালে ইতালির নগরী বোলোনিয়াতে সর্ব প্রথম একটি শাঁখা দিয়ে শুরু করে, এবং বর্তমানে এটি সমগ্র ইতালিয়া জুড়ে বিস্তার করছে। এবং বর্তমানে এরা সমগ্র ইতালি জুড়ে আরও নতুন ২০টি ব্রাঞ্চ খুলতে যাচ্ছে , যার জন্য মোট ৮০০ জন কর্মী নিবে। কাজেই এখনি সুযোগ যত দ্রুত পারা যায় আপনার সিভি ওদের কাছে পাঠিয়ে দিন।

কিভাবে ওদের কাছে কাজের জন্য অ্যাপ্লাই করবেন?[sociallocker]

ওদের কাছে এই কাজের অফারটির জন্য আবেদন করতে এখান থেকে এই লিঙ্ক টিতে ক্লিক করুণ  Lavora con Noi  ক্লিক করলে আপনাকে অন্য একটি পেজে নিয়ে যাবে, সেখানে দেখুন নিচের ছবির মতো দেখা যাচ্ছে।

উপরের ছবিতে দেখুন দুইটি অপশন রয়েছে যেমনঃ  Lavoro in sede  এবং  Lavoro in negozio এখানে আপনাদের বুঝিয়ে দিচ্ছি কে কোন অপশনে গিয়ে অ্যাপ্লাই করবেন। এখানে  Lavoro in sede  বলতে বুঝায় প্রশাসনিক, বাণিজ্যিক, বিপণন ও যোগাযোগ, ব্যবস্থাপনা ও বিতরণের প্রক্রিয়া নিয়ন্ত্রণ ইত্যাদি, কাজেই এই বিভাগটি শুধু মাত্র ইতালিয়ান দের জন্য বা যারা ইতালিতে পড়াশোনা করেছেন তাদের জন্য। অন্নদিকে Lavoro in negozio বলতে বুঝিয়েছে ক্যাশিয়ার, ম্যাগাজিন, মার্কেটের পণ্য সাজানো, মাংস কাটাকাটি, বার, ফল বা সাক সব্জির বিভাগ ইত্যাদি, যা আমাদের সবার জন্যেই প্রযোজ্য। কাজেই আপনাদের সবাইকে দ্বিতীয় অপশন মানে Lavoro in negozio সিলেক্ট করতে হবে।

ওকে এবার তাহলে Lavoro in negozio তে ক্লিক করুণ করলে নিচের ছবির মতো দেখতে পাবেন।

এখানে দেখুন ওরা প্রথমে আপনাকে আপনার পছন্দ মতো এলাকা সিলেক্ট করতে বলবে। যেমন আপনাকে সম্পূর্ণ ইতালি থেকে মোট তিনটি একালা পছন্দ করতে হবে। যেমন আপনি প্রথম হিসেবে রোম এবং দ্বিতীয় হিসেবে মিলানো এবং তৃতীয় হিসাবে নাপলি দিতে পারেন। এটা আসলে আপনার উপর নির্ভর করে, ওরা তিনটি এলাকা পছন্দ করতে বলেছে, কারন যদি রোমে কর্মস্থান খালী না থাকে তাহলে আপনি কি অন্য এলাকায় যেতে রাজি কিনা? বা রাজি হলে কোথায় যেতে চান ইত্যাদি। তাই আপনি এখানে এই বিষয়টি ওদের জানালে ওরা সেভাবেই আপনার সাথে যোগাযোগ করবে বা আপনার জন্য ব্যবস্থা করবে।

এবার  Invia নামক বাটনে ক্লিক করে পরের পেজে যান। ওখানে দিয়ে দেখুন নিচে কমলা রঙ্গে রেখা রয়েছে   Compila il Cv Online  লেখাতে ক্লিক করুণ এবং আপনার সিভি যেভাবে সাজানো ঠিক সেভাবে এখানে অনলাইনের মাধ্যমে আপনার বিস্তারিত দিয়ে পূরণ করে পাঠিয়ে দিন।

উল্লেখ্য যারা এখনো জানেননা কিভাবে একটি ইতালিয়ান সিভি বানাতে হয় তারা চাইলে এখানে ক্লিক করে আমাদের সিভি সংক্রান্ত লেখাটি পড়তে পারেন। যেখানে হাতে ধরে শিখিয়ে দেওয়া হয়েছে ইতালিয়ান সিভি বানানোর বিস্তারিত। [/sociallocker]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 3 comments… add one }
  • Md. Jabed November 27, 2014, 10:46 pm

    আস্সালামুআলাইকুম.
    আমি মোঃ জাবেদ.
    আমি একটি প্রাইভেট পলিটেকনিক থেকে Diploma in Computer Engineering করছি. এখন Final Semester মানে Industrial Attachment এ আছি.
    ভাইয়া আমি http://www.amiopari.com এর একজন নিয়মিত পাঠক. আমি একটি সাধারণ পরিবারের সন্তান. ছোটবেলা থেকেই আমার Western Country তে যাওয়ার প্রবল ইচ্ছা… কোন দেশে যেতে হলে কিভাবে কি করতে হবে আমাকে জানিয়ে বাধিত করবেন…(আমি আপনার কাছে একটি সঠিক গাইডলাইন আশা করছি, যেহেতু আমার কোন আত্বীয় Western কোন Country তে নেই সেহেতু আপনি আমার এই গাইডলাইনটুকু দিলে আমি আপনার নিকট কৃতজ্ঞ থাকবো)…
    https://www.facebook.com/J.md.hossain.7
    আর ভাইয়া..?? আমি একজন পাঠক হিসেবে মনে করি পোষ্ট লক করার অপশনটা বাদ দিলে ভালো হয়।

    • Lesar November 29, 2014, 8:02 am

      জনাব মোঃজাবেদ এই বিষয়ে আপনি সরাসরি আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করুণ তাহলে আমাদের টিম আপনাকে সর্বদা সব বিষয়ে সাহায্য করবে। কারন আমরাও চাই তোমাদের মতো উত্তি বয়সের তথা ভবিষ্যৎ প্রজন্মের যারা রয়েছে তাদের পরিপূর্ণ গাইডলাইনটুকু দিয়ে ইউরোপে উচ্চ শিক্ষার বিষয়টি বাস্তবায়ন করাতে, কেননা এক সময় তোমরাই আমাদের দেশের হাল ধরবে। তবে সব সময় মনে রাখবে আমরা তোমাকে সাহায্য করবো তেমনি তুমিও দেশের নাম ও সুনাম অর্জনের জন্য একসময় ভালো কিছু করে দেখাবে, আর আমাদের এরকম কিছুই আশা করি তোমাদের কাছ থেকে। ধন্যবাদ।

  • শেখ জামাল আহমেদ October 13, 2015, 9:03 pm

    ইতালিতে চাকরী জন্য

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com